ছয় নারীকে ধর্ষণ, সেই ছাত্রলীগ নেতা আটক
শরীয়তপুর প্রতিনিধি২৭ ডিসেম্বর, ২০১৭ ইং
ছয় নারীকে ধর্ষণ, সেই ছাত্রলীগ নেতা আটক
শরীয়তপুরে ছয় নারীকে ফাঁদে ফেলে ধর্ষণ ও সেসব দৃশ্য গোপনে ভিডিও করার অভিযোগে ভেদরগঞ্জ উপজেলার নারায়নপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আরিফ হোসেন হাওলাদারকে গ্রেফতার করা হয়েছে। জেলার গোসাইরহাট সার্কেলের সহকারি পুলিশ সুপার খন্দার খায়রুল হাসান তাকে গ্রেফতার করেন। মঙ্গলবার বিকাল সাড়ে চারটার দিকে গোসাইরহাট উপজেলার সইক্কা ব্রিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এসএসপি খন্দার খায়রুল হাসান বলেন, আরিফ চাঁদপুরের ফরিদগঞ্জ থেকে ট্রলার যোগে গোসাইরহাট যাচ্ছিলেন। পদ্মা ও মেঘনা নদী হয়ে জয়ন্তিয়া নদীতে ট্রলার প্রবেশ করলে তাকে পুলিশ গ্রেফতার করে। তাকে ভেদরগঞ্জ থানায় নেয়া হয়েছে। আজ বুধবার তাকে আদালতে পাঠানো হবে।

আরিফ হোসেন হাওলাদার ফেরাঙ্গিকান্দি গ্রামের মিন্টু হাওলাদারের ছেলে। স্থানীয় একটি কলেজের স্নাতক শ্রেণির ছাত্র। ফাঁদে ফেলে ছয় নারীকে ধর্ষণের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। গত ১৫ অক্টোবর ধর্ষণ দৃশ্যের ভিডিও ও ছবি ছড়িয়ে পড়ে। ১৭ অক্টোবর থেকে স্থানীয় বিভিন্ন মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তা ছড়িয়ে দেন। অভিযোগ পেয়ে ১৯ অক্টোবর ভেদরগঞ্জ উপজেলা ছাত্রলীগ আরিফকে সংগঠন করে বহিস্কার করে। বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হওয়ায় ১১ নভেম্বর জেলা ছাত্রলীগ আরিফকে স্থায়ীভাবে বহিস্কার করে।

এ ঘটনায় ভুক্তভোগীদের মধ্যে এক নারী তার বিরুদ্ধে ভেদরগঞ্জ থানায় মামলা করেছেন। নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণের অভিযোগ এনে মামলাটি করা হয়। মামলার বিবরণে বলা হয়, আরিফ হাওলাদার স্বামীর আত্মীয় ও কাছাকাছি বাড়ি হওয়ায় মাঝে মধ্যেই তার শ্বশুরবাড়িতে আসত। স্বামী বিদেশ যাওয়ার পর গত ১ মার্চ রাত সাড়ে ১০টার দিকে আরিফ হঠাত্ করেই তার ঘরে ঢুকে তাকে জড়িয়ে ধরে আপত্তিকর ভিডিও করতে থাকে। একপর্যায়ে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করে আরিফ।

আরিফের বিরুদ্ধে মামলার বাদী ওই গৃহবধূ বলেন, ‘আমার মতো অনেক মেয়ের সর্বনাশ করেছে আরিফ। তাই আমি মামলা করি। আরিফ গ্রেফতার হয়েছে শুনেছি। আরিফ গ্রেফতার হওয়ায় আমি কিছুটা হলেও শান্তি পাচ্ছি। আমি ওর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। এমন শাস্তি দেওয়া হোক, যাতে এ ধরনের ঘটনা আর কেউ না ঘটাতে পারে।’

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৭ নভেম্বর, ২০২১ ইং
ফজর৫:১৮
যোহর১২:০০
আসর৩:৪৪
মাগরিব৫:২৩
এশা৬:৪১
সূর্যোদয় - ৬:৩৯সূর্যাস্ত - ০৫:১৮
পড়ুন