খালেদা জিয়া আদালতে গেলে কোনো না কোনো ঘটনা ঘটে ----- ওবায়দুল কাদের
২৭ ডিসেম্বর, ২০১৭ ইং
খালেদা জিয়া আদালতে গেলে কোনো না কোনো ঘটনা ঘটে ----- ওবায়দুল কাদের

g বিশেষ প্রতিনিধি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আদালতে গেলে কোনো না কোনো ঘটনা ঘটে। গতকাল মঙ্গলবার ধানমন্ডি ৩২ নম্বরে আওয়ামী লীগের সমাজকল্যাণ ও ত্রাণ উপ-কমিটির উদ্যোগে আয়োজিত দুস্থ ও অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি আরো বলেন, অতীতে দেখা গেছে, খালেদা জিয়া আদালতে যাওয়ার সময় তাদের দলের নেতা-কর্মীরা রাস্তা দখল করে রাখে। পুলিশকে উস্কানি দেয়। পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল মারে। তাহলে কি পুলিশ বসে থাকবে? পুলিশ আইন-শৃঙ্খলা রক্ষায় সব ধরনের ব্যবস্থা নেবে।

ওবায়দুল কাদের বলেন, আমরা দেখেছি খালেদা জিয়া আদালতে যাওয়ার পর আইনজীবীরাও হাতাহাতি করেছেন। তার হাজিরা দেওয়ার দিন কোনো না কোনো ঘটনা ঘটেই। রাস্তায় না হলে আদালতে আইনজীবীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

ওবায়দুল কাদের বলেন, ‘ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রয়াত মেয়র আনিসুল হকের শূন্যতা পূরণে করা কতটা সক্ষমতা আছে, জনগণের মাঝে কতটা গ্রহণযোগ্য সেটাও আমাদের দেখতে হবে। সেরকম একজনকে তিনি (প্রধানমন্ত্রী) বলেছেন, কিন্তু নমিনেশনটা হবে আনুষ্ঠানিকভাবে।’ তিনি বলেন, ‘সিডিউল ঘোষণার আগে আমরাতো অফিশিয়ালি প্রার্থীর নাম বলতে পারি না। সিডিউল ঘোষণা হোক তার পরে আমরা প্রার্থীর নাম বলবো।’

চিকিত্সাধীন বিশিষ্ট ব্যক্তিদের পাশে ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি দুই বিশিষ্ট ব্যক্তিকে দেখতে ও তাদের চিকিত্সার খোঁজ-খবর নিতে গতকাল মঙ্গলবার হাসপাতালে যান। প্রথমে তিনি জাসদের কার্যকরী সভাপতি মাঈনুদ্দিন খান বাদল এমপিকে দেখতে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে যান এবং তার শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন।

পরে মন্ত্রী বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিত্সাধীন অসুস্থ প্রো-ভিসি ডা. জাকারিয়া স্বপনকে দেখতে যান এবং তার শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন। পরিদর্শনকালে তিনি সংশ্লিষ্ট হাসপাতালের চিকিত্সকদের সঙ্গে কথা বলেন এবং অসুস্থদের চিকিত্সার বিষয়ে খোঁজ-খবর নেন।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৭ নভেম্বর, ২০২১ ইং
ফজর৫:১৮
যোহর১২:০০
আসর৩:৪৪
মাগরিব৫:২৩
এশা৬:৪১
সূর্যোদয় - ৬:৩৯সূর্যাস্ত - ০৫:১৮
পড়ুন