বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখার ইচ্ছা আওয়ামী লীগের নেই ----------------- কাদের
গাজীপুর প্রতিনিধি১১ মার্চ, ২০১৮ ইং
বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখার ইচ্ছা আওয়ামী লীগের নেই ----------------- কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপিকে নির্বাচন থেকে দূরে সরানোর ইচ্ছা আওয়ামী লীগের নেই। তাই  বিএনপিকে নির্বাচনের প্রস্তুতি নেয়ার আহ্বান জানিয়েছেন তিনি। বিএনপি আন্দোলন করে বেগম জিয়াকে বের করবে সে আশা আসলে গুড়েবালি। যা ৯ বছরে করতে পারে নাই তা নয় মাসে করবে সেটা কেউ মনে করে না এবং সেই বাস্তবতা এখন আর বাংলাদেশে নেই বলে মন্তব্য করেছেন ওবায়দুল কাদের।

গতকাল শনিবার দুপুরে গাজীপুরের চন্দ্রা মোড় এলাকায় ঢাকা টাঙ্গাইল মহাসড়কের ফোরলেন উন্নয়ন কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের এসব কথা বলেন। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী বলেন, খালেদা জিয়ার মুক্তির এখতিয়ার সম্পূর্ণ আদালতের। তার দুর্নীতির প্রমাণ পেয়েই আদালত তাকে সাজা দিয়েছেন। এক্ষেত্রে সরকারের কিছু করার নেই। আওয়ামী লীগ কোথাও রাস্তা বন্ধ করে সভা-সমাবেশ করে না। একটি নির্দিষ্ট স্থানে সমাবেশ করা হয়। কিন্তু বিএনপি প্রেসক্লাবের মতো একটা গুরুত্বপূর্ণ স্থানে রাস্তা বন্ধ করে সমাবেশ করতে গেলে পুলিশ হস্তক্ষেপ করবেই। কারণ, রাস্তা বন্ধ করে দেয়া বেআইনি। আর পুলিশ কাউকে বেআইনি কাজ করতে দেবে না।

কালিয়াকৈর (গাজীপুর) সংবাদদাতা জানান, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলনের পাট বিএনপির চুকে গেছে। আমি বিএনপিকে পরামর্শ দেব নির্বাচনের জন্য প্রস্তুত হতে। বিএনপিকে নির্বাচন থেকে সরিয়ে দেয়ার কোন খায়েস আওয়ামী লীগের নেই, আমাদের সরকারের নেই। তিনি শনিবার সকালে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রায় ঢাক-টাঙ্গাইল মহাসড়কের ৪ লেনের উন্নীতকরণের কাজ  পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

 

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১১ মার্চ, ২০১৯ ইং
ফজর৪:৫৬
যোহর১২:০৯
আসর৪:২৭
মাগরিব৬:০৯
এশা৭:২১
সূর্যোদয় - ৬:১১সূর্যাস্ত - ০৬:০৪
পড়ুন