বিএনপি আগামী নির্বাচন বাধাগ্রস্ত করার চেষ্টা করছে :তোফায়েল
ভোলা প্রতিনিধি১১ মার্চ, ২০১৮ ইং
বিএনপি আগামী নির্বাচন বাধাগ্রস্ত করার চেষ্টা করছে :তোফায়েল
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি আগামী জাতীয় সংসদ নির্বাচনকে বাধাগ্রস্ত করতে বিভিন্নভাবে চেষ্টা করে চলছে। নির্বাচনকে বানচাল করার ক্ষমতা বাংলাদেশে কারো নেই। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই সেই নির্বাচন অনুষ্ঠিত হবে।

মন্ত্রী শনিবার বিকেলে সদর উপজেলার আলীনগর ইউনিয়নে আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহদের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. বসির আহমেদ সমাবেশে সভাপতিত্ব করেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, দুর্নীতির মামলায় খালেদা জিয়ার সাজা হয়েছে। তিনি বর্তমানে জেলে রয়েছেন। এখানে সরকারের কোন কিছু করার নেই। আজকে প্রমানিত হয়েছে খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাত করেছেন। টাকা এসছিল এতিমের জন্য, কিন্তু সেই টাকা চলে গেছে অন্যত্র।

তোফায়েল আহমেদ আরো বলেন, ১৯৮৫ সালে ভোলায় গ্যাস পাওয়া গেছে। অন্যান্য সরকার এই গ্যাস কাজে না লাগালেও তার সরকার গ্যাস উত্তোলন করে ব্যবহার করতে সক্ষম হয়েছে। ভোলায় নদী ভাঙ্গন রোধে ব্যাপক কাজ হওয়াতে এখন আর নদী ভাঙ্গছে না বলেও মন্ত্রী উল্লেখ করেন।

এসময় জেলা আওয়ামী লীগ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. ইউনুছ, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব বক্তব্য দেন।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১১ মার্চ, ২০১৯ ইং
ফজর৪:৫৬
যোহর১২:০৯
আসর৪:২৭
মাগরিব৬:০৯
এশা৭:২১
সূর্যোদয় - ৬:১১সূর্যাস্ত - ০৬:০৪
পড়ুন