বাংলামোটরে কলেজ ছাত্রীর শ্লীলতাহানি
উদ্ধারকারী পুলিশ সদস্যও শনাক্ত হয়নি
১১ মার্চ, ২০১৮ ইং
ইত্তেফাক রিপোর্ট

রাজধানীর বাংলামোটর এলাকায় এক কলেজছাত্রীকে যৌন হয়রানির ঘটনায় জড়িতদের সনাক্ত করার চেষা করছে পুলিশ। তবে গতকাল শনিবার এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে তাদের গ্রেফতার করা যায়নি। তদন্ত সংশি­ষ্ট পুলিশ কর্মকর্তারা বলছেন, ঘটনার দিন বখাটেদের হাত থেকে মেয়েটিকে উদ্ধার করা সেই পুলিশ সদস্যকে এখন পর্যন্ত শনাক্ত করা যায়নি।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একজন কর্মকর্তা বলেন, যে ভিডিও ফুটেজটি হাতে এসেছে-তা খুব সংক্ষিপ্ত সময়ের। ফুটেজে রাস্তার ফুটপাত দিয়ে ওই কলেজ ছাত্রীকে হেঁটে যেতে দেখা যায়। এরপর কয়েক যুবক ওই ছাত্রীকে ঘিরে ধরার দৃশ্যটি দেখা যায়। যুবকদের পরণে অনেকটা সাদা রঙের টি-শার্ট পরিহিত। তবে টি-শার্টে কি লেখা আছে-তা বোঝা যাচ্ছে না। যে পুলিশ সদস্য মেয়েটিকে বাসে তুলে দিচ্ছেন-তার মুখে দাঁড়ি আছে। তবে পুলিশ সদস্যের মুখ স্পষ্ট নয়।

ওই পুলিশ কর্মকর্তা আরো বলেন, পুলিশ সদস্যকে শনাক্ত করতে ওই কলেজ ছাত্রীকে ভিডিও ফুটেজ দেখানো হবে। এমনও হতে পারে, উদ্ধারকারী ওই পুলিশ সদস্য অন্য ইউনিটের। ঘটনার সময় তিনি পাশে হেঁটে যাওয়ার সময় ওই কলেজ ছাত্রীকে বখাটেদের হাত থেকে উদ্ধার করেন। এ ব্যাপারে ঘটনার দিন বাংলা মোটর এলাকায় দায়িত্ব পালনকারী পুলিশ সদস্যদের জিজ্ঞাসা করা হয়েছে। কিন্তু সকলে ঘটনাটি জানতেন না বলে জানিয়েছেন।

গত ৭ মার্চ বাংলামোটর মোড়ে এক কলেজ ছাত্রী যৌন হয়রানির শিকার হন। এ ঘটনায় শিক্ষার্থীর বাবা রমনা থানায় ২০-২৫ জন অজ্ঞাত বখাটেদের কথা উল্লেখ করে রমনা থানায় একটি মামলা করেছেন।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১১ মার্চ, ২০১৯ ইং
ফজর৪:৫৬
যোহর১২:০৯
আসর৪:২৭
মাগরিব৬:০৯
এশা৭:২১
সূর্যোদয় - ৬:১১সূর্যাস্ত - ০৬:০৪
পড়ুন