উদ্ধার হওয়া মাদক বিক্রি : না’গঞ্জে চার পুলিশ ক্লোজ
স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ০৬ অক্টোবর, ২০১৮ ইং
মাদক ব্যবসায়ীদের কাছ থেকে উদ্ধার হওয়া মাদক বিক্রির অপরাধে নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার চার পুলিশ সদস্যকে ক্লোজ করা হয়েছে। বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জ পুলিশ লাইনে তাদের ক্লোজড করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ আবদুল্লাহ আল মামুন।

জানা যায়, সোনারগাঁও থানার উপ-পরিদর্শক শাহ কামাল, সহকারী উপ-পরিদর্শক মুজিবুর রহমান, এম সিমন খাঁন ও কনস্টেবল আকিদুল ইসলাম দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায়ীদের কাছ থেকে মাদকদ্রব্য উদ্ধার করে সেগুলো তাদের নিজস্ব মাদক ব্যবসায়ী দিয়ে বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিলেন।

পুলিশ বৃহস্পতিবার সকালে বন্দর উপজেলার চর ইসলামপুর গ্রামের রাজিব নামের এক মাদক ব্যবসায়ীকে সোনারগাঁও থেকে মাদকসহ গ্রেফতার করে। রাজিব পুলিশকে জানান, ওই চার (ক্লোজড হওয়া) পুলিশ সদস্য তার কাছে বিক্রির জন্য মাদক সরবরাহ করেন। বিষয়টি শুনে নারায়ণগঞ্জ পুলিশ সুপার আনিসুর রহমান পিপিএম বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযুক্তদের তার কার্যালয়ে ডেকে নিয়ে যান। এ সময় রাজিবকে সামনে রেখে ওই পুলিশ সদস্যের জবানবন্দি রেকর্ড করা হয়। অভিযোগের সত্যতা পেয়ে রাতেই নারায়ণগঞ্জ পুলিশ লাইনে তাদের ক্লোজড করা হয়। এলাকাবাসীর অভিযোগ, সোনারগাঁও থানার বেশির ভাগ পুলিশ সদস্য মাদক ব্যবসায়ীদের কাছ থেকে উদ্ধার হওয়া মাদক পুনরায় অন্য কারবারীর মাধ্যমে বিক্রি করে দেন। তবে নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ আবদুল্লাহ আল মামুন বলেন, প্রশাসনিক কারণে তাদের প্রত্যাহার করা হয়েছে। অন্য কোনো কিছুর প্রমাণ পাওয়া যায়নি।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৬ অক্টোবর, ২০২১ ইং
ফজর৪:৩৬
যোহর১১:৪৭
আসর৪:০৩
মাগরিব৫:৪৫
এশা৬:৫৬
সূর্যোদয় - ৫:৫১সূর্যাস্ত - ০৫:৪০
পড়ুন