২১ আগস্ট মামলার রায়ের দিন ধার্য উদ্দেশ্যপ্রণোদিত------------------ রিজভী
ইত্তেফাক রিপোর্ট০৬ অক্টোবর, ২০১৮ ইং
জাতীয় নির্বাচনের আগে ২১ আগস্ট মামলার রায়ের দিন ধার্যকে ‘উদ্দেশ্যপ্রণোদিত’ ও ‘কাশিমবাজার কুঠির ষড়যন্ত্র’ বলে অভিযোগ করেছে বিএনপি। দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, এই মামলার রায়ের তারিখ আসন্ন নির্বাচনের আগে নির্ধারণ করাটাও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। আইনি প্রক্রিয়াকে হাতের মুঠোয় নিয়ে কুটিল চক্রান্তের মাধ্যমে তারেক রহমানকে ভিকটিম করার জন্যই ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ের দিন ধার্য করা হয়েছে। সমগ্র ঘটনার আলোকে বলাই যায়, এ সময়ের কোনো এক কাশিমবাজার কুঠিতে চক্রান্তজাল বুনেছে চক্রান্তকারীরা। ২১ আগস্ট বোমা হামলা মামলায় প্রকৃত অপশক্তিকে পর্দার অন্তরালে রেখে সম্পূরক চার্জশিটে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নাম জড়ানো হয়েছে মনের ঝাল মেটাতে। তাকে ভিকটিম করার জন্য। গতকাল শুক্রবার নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রিজভী এ কথা বলেন।

রিজভী বলেন, এ সরকারের আমলে বিচারের রায় কী হবে তা জনগণ জানে। নির্দোষ খালেদা জিয়াকে কূটকৌশল করে কিভাবে কারাগারে বন্দি রাখা হয়েছে তাও জনগণ জানে। রিজভী হুঁশিয়ারি দিয়ে বলেন, সেদিন বেশি দূরে নয়, গণতন্ত্র পুনরুদ্ধার হবেই। গণতন্ত্র পুনরুদ্ধার হলেই ন্যায়বিচার নিশ্চিত হবে। সরকার যতই ষড়যন্ত্রের বেড়াজাল দিয়ে রাখুন না কেন, একতরফা নির্বাচন আর এদেশে জনগণ হতে দেবে না। সারাদেশে ঝাঁকে ঝাঁকে গায়েবি মামলায় এক অস্বাভাবিক অবস্থা বিরাজ করছে। তার ওপর দেশজুড়ে বাসাবাড়িতে চলছে বিএনপি নেতাকর্মীদেরকে খোঁজার ধুম। পাইকারি হারে গ্রেফতারের শিকার করা হচ্ছে নেতাকর্মীদের।

খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিক্ষোভ

এদিকে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে রুহুল কবির রিজভীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেছেন নেতা-কর্মীরা। গতকাল বেলা পৌনে ১টায় রাজধানীর বিজয়নগর পানির ট্যাংকির সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে কাকরাইল মোড়ে গিয়ে শেষ হয়। মিছিল থেকে খালেদা জিয়ার বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহার ও তার নিঃশর্ত মুক্তির দাবি জানানো হয়।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৬ অক্টোবর, ২০২১ ইং
ফজর৪:৩৬
যোহর১১:৪৭
আসর৪:০৩
মাগরিব৫:৪৫
এশা৬:৫৬
সূর্যোদয় - ৫:৫১সূর্যাস্ত - ০৫:৪০
পড়ুন