দ্রুত নির্বাচন চায় বিএনপি
ইত্তেফাক রিপোর্ট১৫ জুন, ২০১৫ ইং
দ্রুত নির্বাচন চায় বিএনপি
বিএনপির মুখপাত্র ও দলের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন বলেছেন, বর্তমান সরকার যে নির্বাচিত নয়, তা দেশের মানুষের মতো বিদেশিরাও জানে। সে কারণে দ্রুত একটি নির্বাচনের ব্যবস্থা নিতে সরকারের কাছে আহ্বান জানাচ্ছি। তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা হলেই দেশে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে বলে  মনে করেন বিএনপি।

রিপন বলেন, দেশের প্রধান বিরোধী রাজনৈতিক দল হিসাবে বিএনপি ‘আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতিতে উদ্বিগ্ন। যা কোনভাবেই দেশের জন্য ভাল নয়।

গতকাল রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। রিপন বলেন, যারা আইন-শৃঙ্খলা রক্ষা করবেন তারাই যদি খলনায়ক হয়ে ওঠেন তাহলে দেশবাসী কোথায় যাবে। শাসকদলীয় এমপি পুত্রের গুলিতে দু’জন নিরীহ মানুষ হত্যার শিকার হয়েছেন, এটা সুস্পষ্ট। অথচ স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেছেন, কার গুলিতে এ হত্যাকাণ্ড ঘটেছে, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। শাসক দলের মন্ত্রীরা অরুচি ও অশালীন বক্তব্য দিয়ে ঝগড়া সৃষ্টি করতে চান। কিন্তু বিএনপি ঝগড়া করতে চায় না। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন– বিএনপির যুববিষয়ক সম্পাদক সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ-দফতর সম্পাদক আব্দুল লতিফ জনি, আসাদুল করিম শাহীন প্রমুখ।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৫ জুন, ২০২১ ইং
ফজর৩:৪৩
যোহর১১:৫৯
আসর৪:৩৯
মাগরিব৬:৪৯
এশা৮:১৪
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৪
পড়ুন