পুলিশ হত্যা মামলার আসামি আওয়ামী লীগে
রাজশাহী অফিস২৭ আগষ্ট, ২০১৫ ইং
পুলিশ হত্যা মামলার আসামি আওয়ামী লীগে
রাজশাহীতে পুলিশ হত্যাসহ নাশকতার মামলার আসামি, বিএনপি সমর্থিত ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টুর নেতৃত্বে বিএনপির অর্ধশত নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছে। মঙ্গলবার রাতে নগরীর কুমারপাড়াস্থ মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে তাদের ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন দলের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও রাজশাহী মহানগর কমিটির সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। এ সময় দলের মহানগর কমিটির সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। তবে কোনো ফটোসাংবাদিককে ওই অনুষ্ঠানে প্রবেশ করতে দেয়া হয়নি বলে জানা গেছে।

নগরীর বোয়ালিয়া মডেল থানার ওসি শাহাদত হোসেন বলেন, কাউন্সিলর পল্টুর বিরুদ্ধে ২০১৩ সালের ২৬ ডিসেম্বর নগরীর রাজারহাতা এলাকার লোকনাথ স্কুলের সামনে বোমা হামলা চালিয়ে পুলিশ কনস্টেবল সিদ্ধার্থ সরকার হত্যাসহ একাধিক নাশকতার মামলা রয়েছে। ইতোমধ্যে সিদ্ধার্থ সরকার হত্যা মামলায় পল্টুসহ বিএনপি-জামায়াত নেতাদের বিরুদ্ধে আদালত চার্জশিটও গ্রহণ করেছে। এছাড়া নগরীতে যাত্রীবাহী কোচে পেট্রোল বোমা হামলা চালিয়ে নাশকতার একাধিক মামলা রয়েছে তার বিরুদ্ধে।

অভিযোগ উঠেছে, মামলার দায় থেকে নিজেকে রক্ষা করতেই কাউন্সিলর পল্টু বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করেছেন। এ নিয়ে নগরীতে বিএনপি ও আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। এ বিষয়ে মঙ্গলবার রাত থেকে বুধবার বিকেল পর্যন্ত কয়েক দফায় কাউন্সিলর পল্টুর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তার ব্যক্তিগত মোবাইল ফোনও বন্ধ রয়েছে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৭ আগষ্ট, ২০১৯ ইং
ফজর৪:২০
যোহর১২:০১
আসর৪:৩৩
মাগরিব৬:২৫
এশা৭:৪০
সূর্যোদয় - ৫:৩৮সূর্যাস্ত - ০৬:২০
পড়ুন