প্রধান বিচারপতির বাড়ি
গ্যাস সিলিন্ডার উদ্ধার ঘটনায় ৭ জনকে জিজ্ঞাসাবাদ
প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার তিলকপুরস্থ গ্রামের বাড়ির পাশ থেকে গত সোমবার সকালে একটি এলপি গ্যাস সিলিন্ডার উদ্ধার ঘটনায় জোর পুলিশি তদন্ত চলছে। এ ঘটনা খতিয়ে দেখতে কমলগঞ্জ থানায় এনে এ পর্যন্ত সাতজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।            

কমলগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, সিলিন্ডারের পাশে পাওয়া তাজুল ইসলাম (৪০), ফেরদৌস মিয়া (৬৫), নওশাদ মিয়া (৬২), নুরুল মোত্তাকিন জুনেদ (৪৬), খালেদ আহমদ (৪২) ও শিশু আমির মিয়া কে (১৩) কমলগঞ্জ থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়। মাধবপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের মঞ্জুর আহমদ (৩২) নামের এক ব্যক্তিকে মঙ্গলবার থেকে কমলগঞ্জ থানায় এনে জিজ্ঞাসাবাদ চলছে।

কমলগঞ্জ থানার সহকারী পরিদর্শক জাহিদুল ইসলাম বলেন, উদ্দেশ্যমূলকভাবে আতঙ্ক সৃষ্টি করে প্রতিপক্ষকে মামলায় ফাঁসানোর বিষয়টি বিবেচনায় রেখে পুলিশ তদন্ত করছে। সোমবার থানায় এনে জিজ্ঞাসাবাদকারীরা পুলিশের কাছে বলেছেন, মঞ্জুরের সাথে জমিজমা নিয়ে তাদের বিরোধ চলছে। তারা মনে করেন মঞ্জুরই পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়ে তাদেরকে ফাঁসাতে চেয়েছিল।

নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ কর্মকর্তা বলেন, শুধুমাত্র আতঙ্ক সৃষ্টি করে প্রতিপক্ষকে ফাঁসাতে এ ঘটনা ঘটনো হয়েছে। তাই পুলিশ তদন্ত করে প্রকৃত দোষীকে খুঁজে বের করার চেষ্টা করছে। তবে এ ব্যাপারে এখনও থানায় কোনো মামলা হয়নি বলে সহকারী পরিদর্শক জাহিদুল হক জানান।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৩ মার্চ, ২০২১ ইং
ফজর৫:০৪
যোহর১২:১১
আসর৪:২৪
মাগরিব৬:০৫
এশা৭:১৮
সূর্যোদয় - ৬:১৯সূর্যাস্ত - ০৬:০০
পড়ুন