আসামিদের নেতা বানিয়ে বিচার এড়ানো যাবে না :নাসিম
সিরাজগঞ্জ প্রতিনিধি০৮ আগষ্ট, ২০১৬ ইং
আসামিদের নেতা বানিয়ে বিচার এড়ানো যাবে না :নাসিম
আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, কোন রাজনৈতিক দল কাকে কমিটিতে অন্তর্ভুক্ত করবে তা তাদের নিজস্ব এখতিয়ার। কিন্তু বিএনপির সদ্য ঘোষিত কেন্দ্রীয় কমিটিতে একুশে আগস্টের গ্রেনেড হামলার মামলার চার্জশিটভুক্ত আসামি আব্দুস সালাম পিন্টু এবং লুত্ফুজ্জামান বাবরের মতো ব্যক্তিদের গুরুত্বপূর্ণ পদে স্থান করে দেয়া হয়েছে। এতে প্রমাণিত হয় স্বাধীনতাবিরোধী জামায়াতের মিত্র বিএনপি অতীতের মতো এখনো খুনিদের আশ্রয়-প্রশ্রয় দিয়ে চলেছে। তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, যারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশে গ্রেনেড হামলা চালিয়ে বেগম আইভি রহমানসহ ২৪ জন হত্যাকাণ্ডের সাথে জড়িত তাদের নেতা বানিয়ে বিচারের হাত থেকে রক্ষা করা যাবে না।  

গতকাল রবিবার সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের শহীদ শামসুদ্দিন সম্মেলন   কক্ষে অনুষ্ঠিত জেলা আইন-শৃঙ্খলা কমিটির এক সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। মোহাম্মদ নাসিম বলেন, আওয়ামী লীগ সরকার জনগণের জন্য কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের অগ্রযাত্রাকে বিশ্ব দরবারে পৌঁঁছে দিয়েছেন। গোটা বিশ্বে বাংলাদেশের উন্নয়ন রোল মডেলে পরিণত হয়েছে। তিনি বলেন, বন্যা উপদ্রুত দেশের উত্তরাঞ্চল ও মধ্যাঞ্চলে ত্রাণ তত্পরতা প্রমাণ করে আওয়ামী লীগই জনগণের দল। ভন্ড রাজনীতিতে আওয়ামী লীগ বিশ্বাস করে না। শীতাতপ নিয়ন্ত্রিত ঘরে বসে মায়াকান্না ছেড়ে বিএনপিকে বন্যা দুর্গত মানুষের পাশে এসে দাঁড়ানোর আহ্বান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, গোলটেবিল বৈঠক আর বিবৃতি দিয়ে জনগণের ভাগ্য পরিবর্তন করা যায় না।

জেলা  প্রশাসক মোঃ বিল­াল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জেলা আইন-শৃঙ্খলার সার্বিক বিষয় তুলে ধরে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস, আব্দুর রহমান পিপি, পুলিশ সুপার মিরাজ উদ্দিন, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের পরিচালক মোঃ আনিসুর রহমান, চেম্বার অব কমার্সের সভাপতি আবু ইউসুফ সূর্য, পৌর মেয়র আব্দুর রউফ মুক্তা, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের পরিবেশ ও বন বিষয়ক সম্পাদিকা ড. জান্নাত আরা হেনরিসহ বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তাগণ।

শেখ রাসেল পৌর পার্কে

গাছের চারা রোপণ

এদিকে মোহাম্মদ নাসিম যমুনা নদীর পশ্চিম পাড়ে শহীদ শেখ রাসেল পৌর পার্কে একটি গাছের চারা রোপণ করে। গতকাল রাতে সিরাজগঞ্জ সফর শেষে ঢাকায় ফেরার পথে তিনি এ চারা রোপণের মাধ্যমে বৃক্ষ রোপণ অভিযানকে উত্সাহিত করেন।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৮ আগষ্ট, ২০১৯ ইং
ফজর৪:০৯
যোহর১২:০৫
আসর৪:৪১
মাগরিব৬:৪০
এশা৭:৫৯
সূর্যোদয় - ৫:৩১সূর্যাস্ত - ০৬:৩৫
পড়ুন