রাস্তায় ধানের চারা লাগিয়ে প্রতিবাদ
রাস্তায় ধানের চারা লাগিয়ে প্রতিবাদ
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের কুমড়ী-মহিষাহাটি সড়কটি কর্দমাক্ত হয়ে যানবাহন চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। সড়কটি পাকাকরণের দাবিতে রবিবার মানববন্ধন ও রাস্তায় ধানের চারা রোপণ করে বিক্ষুব্ধ এলাকাবাসী প্রতিবাদ সমাবেশ করে। উচ্চ বিদ্যালয়, প্রাথমিক বিদ্যালয়, কমিউনিটি স্কুল, মাদরাসার ছাত্রছাত্রীসহ সহস্রাধিক গ্রামবাসী এ প্রতিবাদ সমাবেশে অংশ গ্রহণ করে।

বন্ধুর বাঁধন একতা সংঘ ও এলাকাবাসী আয়োজিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি উজ্জ্বল মিয়া, সাধারণ সম্পাদক আজহারুল করিম, সহকারী শিক্ষক আতিকুল্লাহ, হাবিবুল্লাহ মিয়া, নুরনবী আকন্দ, আবু সালেহ, মাওলানা মোঃ অলি উল্লাহ, ওমর ফারুক, আব্দুল মোতালেব, আলমগীর হোসেন, একলাছ উদ্দিন, সোহেল মিয়া, আব্দুল মতিন, জুয়েল মিয়া, ইদ্রিছ আলী প্রমুখ।

বক্তরা জানান, চাষযোগ্য জমিতে পরিণত হয়েছে কুমড়ী-মহিষাহাটি সড়ক! যানবাহন চলাচল বন্ধ। মোটর সাইকেল, বাইসাইকেলও চলে না। বিষমপুরবাজার থেকে মাওহা বাজার পর্যন্ত যানবাহন চলাচলের অনুপযোগী। কৃষকের উত্পাদিত পণ্য বিক্রি করতে পারছে না। শিক্ষার্থীদের লেখাপড়া বন্ধের উপক্রম হয়েছে। জনদুর্ভোগের শিকার অর্ধলক্ষ মানুষ। নির্বাচনের সময় জনপ্রতিনিধিরা আসেন, প্রতিশ্রুতি দেন কিন্তু কেউ আর প্রতিশ্রুতি বাস্তবায়ন করেন না!

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৮ আগষ্ট, ২০১৯ ইং
ফজর৪:০৯
যোহর১২:০৫
আসর৪:৪১
মাগরিব৬:৪০
এশা৭:৫৯
সূর্যোদয় - ৫:৩১সূর্যাস্ত - ০৬:৩৫
পড়ুন