বাংলাদেশকে কেউ দাবিয়ে রাখতে পারবে না -------এলজিআরডি মন্ত্রী
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আওয়ামী লীগ বর্তমানে এ দেশের একটি প্রধান শক্তিশালী দল। অত্যন্ত শক্ত ভিতের ওপর আওয়ামী লীগ আজ দাঁড়িয়ে আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বে আজ দেশ মাধ্যম আয়ের দেশে উপনীত হওয়ার দ্বারপ্রান্তে। বাংলাদেশকে কেউ আর দাবিয়ে রাখতে পারবে না।

জেলায় মধুখালী কেন্দ্রীয় ঈদগাহ মাঠ সংলগ্ন মধুখালী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে গত শনিবার বিকালে নবনির্বাচিত আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য মো. আব্দুর রহমানের গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগ ও নাগরিক সমাজের আয়োজনে গণসংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মির্জা মনিরুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক রেজাউল হক বকুর সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ।

বিশেষ অতিথি ছিলেন— বাংলাদেশ শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীলিপ রায়, ফরিদপুর সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেসাম হোসেন বাবর, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা প্রমুখ।

সংবর্ধিত সংসদ সদস্য মো. আব্দুর রহমান বলেন, ২০০৮ সালের নির্বাচনে আপনারা আমাকে বিপুল ভোটের বিজয়ী করেছিলেন। তখন আমি আপনাদের যে কথা দিয়েছিলাম তা আমি রাখার জন্য আপ্রাণ চেষ্টা করেছি। প্রধানমন্ত্রী আমাকে যে মূল্যায়ন করেছেন তার জন্য আমি তার কাছে কৃতজ্ঞ।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৪ নভেম্বর, ২০২০ ইং
ফজর৪:৫৩
যোহর১১:৪৩
আসর৩:৩৮
মাগরিব৫:১৭
এশা৬:৩২
সূর্যোদয় - ৬:১১সূর্যাস্ত - ০৫:১২
পড়ুন