কলেজ ছাত্রীকে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ফাঁস
১০ আগষ্ট, ২০১৭ ইং
রংপুরে যুবক গ্রেফতার

রংপুর প্রতিনিধি

রংপুর কারমাইকেল কলেজের এক ছাত্রীকে ধর্ষণ করে তার ভিডিও ও স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অপরাধে নুর মুহাম্মদ নামে এক যুবককে (২৩) গ্রেফতার করেছে পুলিশ। নুর মুহাম্মদ নীলফামারী জেলার ডিমলা থানার দক্ষিণ কুনাগাছ চাপানী গ্রামের বাসিন্দা। গত মঙ্গলবার নগরীর কলেজপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গতকাল বুধবার পিবিআই রংপুর অফিস আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান জেলার অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল্লাহ কাওছার।

অতিরিক্ত পুলিশ সুপার আরো জানান, নুর মুহাম্মদকে গ্রেফতারের সময় তার কাছ থেকে দুটি মোবাইল ফোন, একটি পেনড্রাইভ, চারটি সিমকার্ড, তিনটি মেমোরি কার্ড জব্দ করা হয়। জব্দকৃত আলামতের মধ্যে পেনড্রাইভ ও মেমোরি কার্ডে ধর্ষণের ভিডিও ও স্থিরচিত্র পাওয়া গেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাসে ঘটনার সত্যতা স্বীকার করেছেন নুর মুহাম্মদ। তিনি আরো কোনো মেয়েকে ধর্ষণ করেছিল কি না সে ব্যাপারেও পিআইবি তাকে জিজ্ঞাসাবাদ করছে।

জানা যায়, ধর্ষণের শিকার হওয়া ওই ছাত্রী রংপুর পুলিশ লাইন্স কলেজে পড়াকালীন একই গ্রামের নুর মুহাম্মদের সাথে পরিচয় হয়। এক পর্যায়ে তার সাথে সম্পর্কে জড়িয়ে পড়ে। বিয়ের প্রলোভন দেখিয়ে রংপুরের একটি আবাসিক হোটেলে নিয়ে তাকে ধর্ষণ করে ও মোবাইল ফোনে ধর্ষণের দৃশ্য ধারণ করে নুর মুহাম্মদ। পরবর্তীতে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে মেয়েটির ওপর বিভিন্ন রকম মানসিক নির্যাতন করত নুর মুহাম্মদ। বিভিন্ন স্থানে নিয়ে তাকে জোর পূর্বক ধর্ষণ করত। মেয়েটি এক পর্যায়ে তার কু প্রস্তাবে রাজি না হলে কিছু অশ্লীল ছবি তার পরিচিত রুমমেটদের ফেববুকের মেসেঞ্জারে প্রেরণ করে। এমন অত্যাচার সহ্য করতে না পেরে গত মঙ্গলবার কলেজছাত্রী বাদী হয়ে রংপুর কোতোয়ালী থানায় একটি মামলা করে। মামলার পর পুলিশ অভিযুক্ত নুর মুহাম্মদকে গ্রেফতার করে।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১০ আগষ্ট, ২০২০ ইং
ফজর৪:১১
যোহর১২:০৪
আসর৪:৪০
মাগরিব৬:৩৯
এশা৭:৫৭
সূর্যোদয় - ৫:৩২সূর্যাস্ত - ০৬:৩৪
পড়ুন