কলেজছাত্র, ইমামসহ এক সপ্তাহে ৪ জন নিখোঁজ
সাভার-আশুলিয়ায় গুম আতঙ্ক
ইত্তেফাক রিপোর্ট২০ ডিসেম্বর, ২০১৭ ইং

সাভার ও আশুলিয়ায় এক সপ্তাহের ব্যবধানে কলেজছাত্র ও মসজিদের ইমামসহ ৪ জন নিখোঁজ হওয়ার ঘটনায় গুম আতঙ্ক দেখা দিয়েছে। গতকাল মঙ্গলবার পর্যন্ত নিখোঁজদের কোনো খোঁজ না পাওয়ায় চরম উত্কণ্ঠায় দিন কাটাচ্ছেন তাদের পরিবারের সদস্যরা। বন্ধ পাওয়া যাচ্ছে তাদের মোবাইল ফোন। এ ব্যাপারে থানায় জিডি করেছেন ভুক্তভোগী পরিবারগুলো।

নিখোঁজরা হলেন : আশুলিয়ার দোসাইদ একে স্কুল অ্যান্ড কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী শরীফ হোসেন (১৮), সাভারের শাহীবাগ মহল্লার বায়তুস সালাত জামে মসজিদের ইমাম ইব্রাহিম খলিল (২৭), স্থানীয় গার্মেন্ট শ্রমিক শাকিল মিয়া (২৩) ও মাদ্রাসা ছাত্র  মো. মিজানুর রহমান।

নিখোঁজ শরীফের বাবা আনোয়ার হোসেন রিপন জানান, বিজয় দিবসের দিন সন্ধ্যায় আশুলিয়ার আড়াগাঁও এলাকার নিজ বাড়ি থেকে বের হয়ে তার ছেলে আর বাড়ি ফেরেনি।  ছেলেকে না পেয়ে তারা আতঙ্কে রয়েছেন। নিখোঁজের ঘটনায় আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।   সাভারের শাহীবাগ   বায়তুস সালাত জামে মসজিদের ইমাম ইব্রাহিম খলিল গত শুক্রবার থেকে নিখোঁজ রয়েছেন। নিখোঁজ হওয়ায় তার পরিবারের সদস্যরা মানবেতর জীবন-যাপন করছেন। সে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার নগরচরা গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।

এ ছাড়া স্থানীয় গার্মেন্ট শ্রমিক শাকিল মিয়া শুক্রবার থেকে নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় তার পরিবারের সদস্যদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। সে সাভার পৌর এলাকার ইমান্দিপুরের শুকুর আলীর ছেলে।

অপরদিকে মাদ্রাসা ছাত্র মিজানুর রহমান গত ৯ ডিসেম্বর থেকে নিখোঁজ রয়েছে। সে সাভার উপজেলার এনায়েতপুর গ্রামের আবদুল মাজেদের পুত্র।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২০ নভেম্বর, ২০২১ ইং
ফজর৫:১৪
যোহর১১:৫৬
আসর৩:৪০
মাগরিব৫:১৯
এশা৬:৩৭
সূর্যোদয় - ৬:৩৫সূর্যাস্ত - ০৫:১৪
পড়ুন