খালেদা জিয়া জুডিশিয়াল ক্যু করতে ব্যর্থ হয়ে এখন ষড়যন্ত্রে লিপ্ত------- মোহাম্মদ নাসিম
২৭ ডিসেম্বর, ২০১৭ ইং
খালেদা জিয়া জুডিশিয়াল ক্যু করতে ব্যর্থ হয়ে এখন ষড়যন্ত্রে লিপ্ত------- মোহাম্মদ নাসিম

g বিশেষ প্রতিনিধি

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া দেশে জুডিশিয়াল ক্যু করতে চেয়েছিলেন। কিন্তু তার সেই অপচেষ্টা ব্যর্থ হয়েছে। এখন নতুন করে চক্রান্তে লিপ্ত হয়েছেন। তবে কোনো চক্রান্তই সফল হবে না। দেশে সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। আর আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ জয়লাভ করবে ইনশাল্লাহ।  গতকাল মঙ্গলবার বিকেলে গাজীপুরের কাপসিয়ায় ‘ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রে (সার্বক্ষণিক) স্বাভাবিক প্রসবসেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা এবং সৈয়দা জোহরা তাজউদ্দীন মা ও শিশু কার্ড ও স্মার্ট এমসিএইচ সার্ভিস ম্যানেজমেন্ট সফটওয়্যার কার্যক্রমের অগ্রগতি অবহিতকরণ সভা শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। মোহাম্মদ নাসিম বলেন, আওয়ামী লীগ সব সময়ই বিচার বিভাগের স্বাধীনতায় বিশ্বাস করে। 

আমাদের কাপাসিয়া (গাজীপুর) সংবাদদাতা জানান, ‘ক্যু করে সরকার বিচার বিভাগের নিয়ন্ত্রণে নিয়েছে’ মর্মে সম্প্রতি বিএনপি নেতাদের বক্তব্যের জবাবে স্বাস্থ্যমন্ত্রী আরো বলেছেন, ক্যু করার তো প্রশ্নই ওঠে না। খালেদা জিয়ার মামলার বিচার প্রসঙ্গে মোহাম্মদ নাসিম বলেন, এটা আদালতের ব্যাপার। আদালত সিদ্ধান্ত নেবে কার বিচার হবে, কার শাস্তি হবে, কে নির্দোষ হবে। এ ব্যাপারে আমরা চিন্তা-ভাবনা করি না। স্বাস্থ্যমন্ত্রী বলেন, সুস্থ মানুষেরা দেশের উন্নয়নে ভূমিকা রাখতে পারবে। তাই সকলকে মা ও শিশু স্বাস্থ্য সেবায় এগিয়ে আসতে হবে।  

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ বলেন, আমি মনে করি, আমার মা সৈয়দা জোহরা তাজউদ্দীন কাপাসিয়ার বিভিন্ন গরিব গর্ভবতী মায়ের জন্য নিরলসভাবে কাজ করে গেছেন। তার অবদানের প্রতি সম্মান দেখিয়ে আজকের এই অনুষ্ঠান। তিনি আরো বলেন, দুস্থ গর্ভবতী মা এবং যাদের স্বাস্থ্য ও চিকিত্সা সেবা নেওয়ার সক্ষমতা নেই, তাদের খুঁজে খুঁজে সেবা দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে। শুধু কাপাসিয়ায় নয়, সারাদেশে এ কার্যক্রম ছড়িয়ে দেওয়া প্রয়োজন।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৭ নভেম্বর, ২০২১ ইং
ফজর৫:১৮
যোহর১২:০০
আসর৩:৪৪
মাগরিব৫:২৩
এশা৬:৪১
সূর্যোদয় - ৬:৩৯সূর্যাস্ত - ০৫:১৮
পড়ুন