সাহস থাকলে নির্বাচনে আসুন
বিএনপির প্রতি নাসিম
সাহস থাকলে নির্বাচনে আসুন

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিগত বিএনপি সরকার জাতীয় চার নেতা হত্যার বিচার করেনি। বিএনপি সরকারের আমলে বাংলা ভাইসহ জঙ্গির উত্থান ঘটেছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গিদের দমন করেছেন। ফলে আমরা এখন শান্তিতে আছি। পার্লামেন্ট মেম্বার থাকাবস্থায় আমরা বিএনপি সরকারের সময়ে মার খেয়েছি। আমাদের মিটিং-মিছিল করতে দেয়া হয়নি। তখন ন্যায়বিচার ছিল না। তিনি আরো বলেন, আগামী ডিসেম্বর মাসে দেশে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। আর সেই খেলায় রেফারি হিসেবে দায়িত্ব পালন করবে নির্বাচন কমিশন। আওয়ামী লীগ খালি মাঠে নির্বাচন করতে চায় না। সাহস থাকলে বিএনপি নির্বাচনে আসুন। দেশে নির্দলীয় সরকার ব্যবস্থা শেষ হয়ে গেছে। শেখ হাসিনার নেতৃত্বেই নির্বাচন অনুষ্ঠিত হবে এবং সে নির্বাচনে হ্যাটট্রিক করবে আওয়ামী লীগ। গতকাল শনিবার মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় ৩১ থেকে ৫০ শয্যাবিশিষ্ট উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন শেষে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বেলা ২টায় ফিতা কেটে নবনির্মিত ৫০ শয্যাবিশিষ্ট ভবনের উদ্বোধন করেন। পরে বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এমপির সভাপতিত্বে ও ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমদ বদরুল এবং ডা. তারানা জেরিনের সঞ্চালনায় সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন। প্রধান অতিথির বক্তৃতায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম আরো বলেন, চায়ের বাগান আর ছোট ছোট পাহাড় টিলা বেষ্টিত এ বাংলাদেশের জন্ম দিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। শেখ হাসিনার নেতৃত্বে দেশে অর্থনৈতিক উন্নয়ন চলছে।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য আব্দুল মতিন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ও মন্ত্রীর একান্ত সচিব খাজা আব্দুল হান্নান, স্বাস্থ্য সিলেট বিভাগের পরিচালক ড. নারায়ণ চন্দ্র সাহা, পরিবার পরিকল্পনা (যুগ্ম সচিব) সিলেট বিভাগ পরিচালক মোহাম্মদ কুতুব উদ্দিন প্রমুখ।

উল্লেখ্য, বিগত ২০১৫ সালে স্বাস্থ্য প্রকৌশল অধিদফতর (এইচইডি) কর্তৃক বাস্তবায়িত ৮ কোটি ৩২ লাখ ৬ হাজার ৭০১ টাকা ব্যয়ে ৩১ থেকে ৫০ শয্যাবিশিষ্ট কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবনের উদ্বোধন করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১১ মার্চ, ২০১৯ ইং
ফজর৪:৫৬
যোহর১২:০৯
আসর৪:২৭
মাগরিব৬:০৯
এশা৭:২১
সূর্যোদয় - ৬:১১সূর্যাস্ত - ০৬:০৪
পড়ুন