মাদকবিরোধী অভিযান নিয়ে রাজনীতির সুযোগ নেই :নাসিম
সিরাজগঞ্জ প্রতিনিধি০৪ জুন, ২০১৮ ইং
মাদকবিরোধী অভিযান নিয়ে রাজনীতির সুযোগ নেই :নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম গতকাল ইফতার-পূর্ব এক আলোচনা সভায় দেশব্যাপী মাদক বিরোধী অভিযানের কথা উল্লেখ করে বলেন, গ্রামগঞ্জেও মাদকের ভয়াল থাবায় পারিবারিক জীবন ও সংসার তছনছ হয়ে যাচ্ছে। ইয়াবা ডনরা যুবকদের বিপথে ঠেলে দিচ্ছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করে আইন-শৃঙ্খলা বাহিনীকে মাদক সেবন ও ব্যবসায়ীদের গ্রেফতারের নির্দেশ দিয়েছেন। এই অভিযান নিয়ে রাজনীতির কোনো সুযোগ নেই। স্থানীয় প্রশাসনকে তিনি মাদক বিরোধী অভিযানে সক্রিয় হওয়ার আহ্বান জানান।

সিরাজগঞ্জ জেলা প্রশাসন আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথি আরও বলেন, ইসলাম শান্তির ধর্ম। সেই ধর্মকে সামনে রেখে কতিপয় লেবাসধারী আজ দেশে বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা করে চলেছে। তাদের এই হীন কাজ কোনো দিনই মেনে নেবে না এদেশের ধর্মপ্রাণ ব্যক্তিবর্গ।

আলোচনা শেষে জাতির জনক বঙ্গবন্ধু, জাতীয় চার নেতাসহ সকল শহীদের বিদেহী আত্মার শান্তি কামনা সহ বিশ্বের সকল মুসলিম উম্মার সুখ ও শান্তি কামনা করে মোনাজাত করা হয়।‘ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি, সেলিনা বেগম স্বপ্না এমপি, বীর মুক্তিযোদ্ধা হাসিবুর রহমান স্বপন এমপি, বীর মুক্তিযোদ্ধা গাজী ম ম আমজাদ হোসেন মিলন এমপি, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা ও পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, বাস মালিক সমিতির সভাপতি জিন্না আলমাজি, জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৪ জুন, ২০২১ ইং
ফজর৩:৪৪
যোহর১১:৫৭
আসর৪:৩৭
মাগরিব৬:৪৬
এশা৮:০৯
সূর্যোদয় - ৫:১০সূর্যাস্ত - ০৬:৪১
পড়ুন