শোক সংবাদ
৩১ মে, ২০১৫ ইং
আব্দুস সামাদ দুলাল

সিরাজগঞ্জ তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুস সামাদ দুলাল (৫২) চিকিত্সাধীন অবস্থায় গতকাল রাজশাহীর এক হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ... রাজেউন)। তিনি স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়ে রেখে গেছেন। তার মৃত্যুতে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম, বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ, সাবেক মন্ত্রী ও সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস, তাড়াশ রায়গঞ্জ এলাকার সংসদ সদস্য গাজী ম ম আমজাদ হোসেন মিলনসহ স্থানীয় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও বিশিষ্টজনরা গভীর শোক প্রকাশ করেন।

মু. ইদ্রিসুর রহমান

পটুয়াখালীর গলাচিপা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মু. ইদ্রিসুর রহমান (৮০) বার্ধক্যজনিত কারণে হূদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে গত শুক্রবার গলাচিপা শহরে নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ... রাজেউন)। তিনি ১ ছেলে ও ২ মেয়ে রেখে গেছেন। তার মৃত্যুতে সাবেক বস্ত্র প্রতিমন্ত্রী ও পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য আ খ ম জাহাঙ্গীর হোসাইন গভীর শোক প্রকাশ করেন।

মো. ফজলে রাব্বি আলাল

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. ফজলে রাব্বি আলাল (৫৩) চিকিত্সাধীন অবস্থায় গত বৃহস্পতিবার ঢাকায় এক হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ... রাজেউন)। তিনি ২ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন। তার মৃত্যুতে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেন।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৩১ মে, ২০২১ ইং
ফজর৩:৪৪
যোহর১১:৫৬
আসর৪:৩৬
মাগরিব৬:৪৪
এশা৮:০৭
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৩৯
পড়ুন