যুব সংহতির (জেপি) বরিশাল মহানগর কমিটি গঠন
১৫ জুন, ২০১৫ ইং
g বরিশাল অফিস

জাতীয় যুব সংহতির (জেপি) বরিশাল মহানগর শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। জাকির হোসেন সুলতানকে সভাপতি ও সাইদ আহমেদ খোকনকে সাধারণ সম্পাদক করে ৫০ সদস্য বিশিষ্ট নতুন এই কমিটির ৫টি গুরুত্বপূর্ণ পদের অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি। গত শনিবার নগরীর অশ্বিনী কুমার টাউন হলে সংগঠনের দ্বি-বার্ষিক সম্মেলন শেষে ওই ৫টি পদের নাম ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় পার্টি-জেপি’র অতিরিক্ত মহাসচিব সাদেক সিদ্দিকী। এর আগে বেলুন উড়িয়ে সম্মেলন উদ্বোধন করা হয়।

সম্মেলনে সাদেক সিদ্দিকী বলেন, যুব সমাজকে ঐক্যবদ্ধ করে যুব সংহতিকে দেশ গড়ার কাজে ভূমিকা রাখতে হবে। তিনি বলেন, দেশের গণতন্ত্র যখন বিপন্নের পথে তখন জেপি সর্বপ্রথম এ দেশের গণতন্ত্র রক্ষায় নির্বাচনে যাওয়ার ঘোষণা দিয়েছিল। আনোয়ার হোসেন মঞ্জুর বলিষ্ঠ নেতৃত্বে সেদিন আমরা সঠিক সিদ্ধান্ত গ্রহণ করেছিলাম। কারণ ৫ জানুয়ারির নির্বাচন অনুষ্ঠিত না হলে দেশে আজ গণতন্ত্র থাকত না। বিএনপি-জামায়াত জোটের সমালোচনা করে তিনি বলেন, জঙ্গিবাদের বিরুদ্ধে এদেশের যুব সমাজকে ঐক্যবদ্ধ করে গড়ে তুলতে হবে।

সম্মেলনের উদ্বোধন করেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি এমএ কাইয়ুম। বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টি-জেপির যুগ্ম মহাসচিব ও ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম তালুকদার উজ্জল। বক্তৃতা করেন জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় নেতা এইচএম বজলুর রহমান মিন্টু, স্থানীয় আওয়ামী লীগ নেতা গোলাম মেসবাহ উদ্দিন মাসুদ প্রমুখ। সন্মেলনে সভাপতিত্ব করেন সংগঠনের মহানগর আহ্বায়ক জাকির হোসেন সুলতান।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৫ জুন, ২০২১ ইং
ফজর৩:৪৩
যোহর১১:৫৯
আসর৪:৩৯
মাগরিব৬:৪৯
এশা৮:১৪
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৪
পড়ুন