খুলনায় এসিডে ঝলসে গেছে ভাই-বোন
২৭ আগষ্ট, ২০১৫ ইং
খুলনায় এসিডে ঝলসে গেছে ভাই-বোন
g  খুলনা অফিস

খুলনায় এবার এসিডে ঝলসে গেল ভাই-বোনের শরীর। মারাত্মক দগ্ধ অবস্থায় তাদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার রাতে খুলনা সরকারি মহিলা কলেজ রোডের পোস্ট মাস্টার জেনারেল (পিএমজি) কলোনীর গেটে এ ঘটনা ঘটে। মোটর সাইকেলে এসে কয়েকজন দুর্বৃত্ত পেছন থেকে তাদের দিকে এসিড ছুঁড়ে দ্রুত পালিয়ে যায়। এদিকে পুলিশ ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য এসিডদগ্ধ কানিজ ফাতেমা স্বাতীর সাবেক স্বামী মোহর উদ্দিনকে আটক করেছে।

পুলিশ জানায়, নগরীর বয়রাস্থ খুলনা সরকারি মহিলা কলেজ রোডের পিএমজি কলোনীর বাসিন্দা আইয়ুব আলীর কন্যা কানিজ ফাতেমা স্বাতী (২৫) ও তার ভাই মো. শরীফ (১৯) বয়রা বাজার মোড় এলাকার একটি কোচিং সেন্টার থেকে মোটর সাইকেলে বাসায় ফিরছিলেন। তারা কলোনীর গেটে পৌঁছা মাত্র কয়েকজন দুর্বৃত্ত পেছন থেকে এসে তাদের লক্ষ্য করে এসিড ছুঁড়ে পালিয়ে যায়। এসিডে স্বাতীর পিঠ, ঘাড় ও বুকসহ শরীরের বিভিন্ন স্থান ঝলসে যায়। তার ভাই শরীফেরও পিঠ ও ডান হাতসহ বিভিন্ন স্থান দগ্ধ হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, স্বাতী খুলনার নর্দান বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ছিল।  ঢাকা থেকে গত সোমবার সে খুলনায় আসে।

নগরীর সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ আহমেদ বলেন, কারা এবং কি কারণে এ ঘটনা ঘটিয়েছে- সে ব্যাপারে তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় সোমবার রাতেই ভিকটিমদের পিতা আইয়ুব আলী মামলা করেছেন। তবে মামলায় কোন আসামির নাম উল্লেখ করা হয়নি।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৭ আগষ্ট, ২০১৯ ইং
ফজর৪:২০
যোহর১২:০১
আসর৪:৩৩
মাগরিব৬:২৫
এশা৭:৪০
সূর্যোদয় - ৫:৩৮সূর্যাস্ত - ০৬:২০
পড়ুন