মেধাবী মুখ
২৭ আগষ্ট, ২০১৫ ইং
মো. জাহিদুল ইসলাম

মো. জাহিদুল ইসলাম এইচএসসি পরীক্ষায় ঢাকার বিএএফ শাহীন কলেজ থেকে জিপিএ-৫ পেয়েছে। তার বাবা মো. মশিউর রহমান একজন চাকরিজীবী, মা মোসা. দিলরুবা ইয়াসমিন গৃহিণী। সে প্রকৌশলী হতে চায়।

সাকিলা রেজা

সাকিলা রেজা সিদ্দিকী ফরিদপুরের সদরপুর মহিলা কলেজ থেকে এইচএসসি পরীক্ষায়  জিপিএ-৫ পেয়েছে। তার বাবা রেজাউল করিম সরকারি চাকরিজীবী  ও মা  সুফিয়া সিদ্দিকী একজন গৃহিণী।

রুমা আক্তার

রুমা আক্তার এ বছর ঢাকা বোর্ডের অধীনে ফরিদপুরের সদরপুর মহিলা কলেজ থেকে  এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে।  তার বাবা সদর বেপারী একজন কৃষক ও মা মনোয়ারা বেগম গৃহিণী। সে শিক্ষক হতে চায়। 

কানিজ ফাতেমা (সাবিহা)

কানিজ ফাতেমা (সাবিহা) এইচএসসি পরীক্ষায় ঢাকার ভিকারুন-নিসা নূন কলেজ থেকে জিপিএ-৫ পেয়েছে। তার বাবা শেখ জুলফিকার আহমেদ দৈনিক ইত্তেফাক’র কালেকশন বিভাগের সিনিয়র এক্সিকিউটিভ, মা মাহমুদা বেগম গৃহিণী। সে ডাক্তার হতে চায়।

মো. আমির হোসেন

মো. আমির হোসেন যশোরের চৌগাছার এবিসিডি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় মানবিক বিভাগ থেকে জিপিএ-৫ পেয়েছে।  তারা বাবা মো. সালাউদ্দীন। সে সকলের দোয়া প্রার্থী।

মো. হাফিজুর রহমান

মো. হাফিজুুর রহমান যশোরের চৌগাছার এবিসিডি কলেজ থেকে এইচএসসি পরীক্ষ্ায় মানবিক বিভাগ থেকে জিপিএ-৫ পেয়েছে। তার বাবার নাম ইউনুস আলী।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৭ আগষ্ট, ২০১৯ ইং
ফজর৪:২০
যোহর১২:০১
আসর৪:৩৩
মাগরিব৬:২৫
এশা৭:৪০
সূর্যোদয় - ৫:৩৮সূর্যাস্ত - ০৬:২০
পড়ুন