রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
২৭ আগষ্ট, ২০১৫ ইং
মো. জহিরুল আলম মিলন

ব্রাহ্মণবাড়িয়ায় কসবা উপজেলায় আকছিনা গ্রাম নিবাসী উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক, অবসরপ্রাপ্ত জেলা পোস্ট মাস্টার ও মুক্তিযোদ্ধা মো. জহিরুল আলম মিলন (৬৫) চিকিত্সাধীন অবস্থায় গত সোমবার ঢাকায় এক হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ... রাজেউন)। তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন। আকছিনা পূর্বপাড়া ঈদগাহ মাঠে গত মঙ্গলবার জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদা দেয়ার পর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে স্থানীয় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দসহ বিশিষ্টজনরা গভীর শোক প্রকাশ করেছেন।

আবু বক্কর সিদ্দিক

লালমনিরহাটে কালীগঞ্জ উপজেলায় মৌজা শাখাতি গ্রামে মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিক (৬৭) চিকিত্সাধীন অবস্থায় হূদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে গত মঙ্গলবার উপজেলায় এক হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ... রাজেউন)। তিনি স্ত্রী, ২ ছেলে ও ৫ মেয়ে রেখে গেছেন। নিজ বাড়িতে গতকাল জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদা দেয়ার পর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে স্থানীয় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দসহ বিশিষ্টজনরা গভীর শোক প্রকাশ করেছেন।

মো. আবদুস সুবহান খান

ব্রাহ্মণবাড়িয়ায় কসবা উপজেলার সৈয়দাবাদ গ্রাম নিবাসী অবসরপ্রাপ্ত সেনা সদস্য মুক্তিযোদ্ধা মো. আবদুস সুবহান খান (৬০) চিকিত্সাধীন অবস্থায় গত সোমবার ঢাকায় এক হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ... রাজেউন)। তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন। সৈয়দাবাদ জামিয়া ছানিয়া ইউনুছিয়া মাদ্রাসা মাঠে গত মঙ্গলবার জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদা দেয়ার পর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে স্থানীয় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দসহ বিশিষ্টজনরা গভীর শোক প্রকাশ করেছেন।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৭ আগষ্ট, ২০১৯ ইং
ফজর৪:২০
যোহর১২:০১
আসর৪:৩৩
মাগরিব৬:২৫
এশা৭:৪০
সূর্যোদয় - ৫:৩৮সূর্যাস্ত - ০৬:২০
পড়ুন