মুক্তাগাছায় বিএনপির প্রার্থী বাছাই সভা পুলিশি বাধায় পণ্ড
মুক্তাগাছায় একটি স্কুল ভবনে পৌরসভা নির্বাচন উপলক্ষে বিএনপি’র মেয়র প্রার্থী যাচাই-বাছাইয়ের প্রস্তুতি সভা পুলিশের নিষেধাজ্ঞায় পণ্ড হয়ে গেছে। গত সোমবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, গত সোমবার রাত ১০টায় মুক্তাগাছাস্থ হামিদা সুলতানা উচ্চ বালিকা বিদ্যালয়ের হলরুমে মেয়র প্রার্থী যাচাই-বাছাইয়ের লক্ষ্যে বিএনপি সভা আহ্বান করে। বিএনপি’র সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এএসএম জাকারিয়া হারুন ৭১ সদস্য বিশিষ্ট কমিটির সকলকেই সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মোবাইল ফোনের মাধ্যমে রাত ১০টায় সকলকে উপস্থিত থাকার জন্য আহ্বান জানান।

রাত ৯টার মধ্যে অর্ধেকের বেশি নেতৃবৃন্দ ঐ স্কুল ভবনের সভাস্থলে উপস্থিত হন। থানা পুলিশ খবর পেয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তার (তদন্ত) নেতৃত্বে দুই পিকআপ পুলিশ ঘটনাস্থলে এসে সকলকে সভাস্থল ত্যাগ করতে বলেন। বাধ্য হয়ে সভাস্থল ত্যাগ করেন বিএনপি নেতৃবৃন্দ।

থানা পুলিশ জানায়, বিএনপি নেতৃবৃন্দকে জানানো হয়েছে শিক্ষা প্রতিষ্ঠানে রাজনৈতিক সভা করার নিয়ম নেই। তাই তাদের অন্যত্র সভা করতে বলা হয়েছে।

বিএনপি নেতৃবৃন্দ জানান, চলতি বছরের ১৮ মার্চ মুক্তাগাছা শহরের মেইনরোড বড়হিস্যা বাজারস্থ বিএনপি কার্যালয়টি পুড়ে ছাই হয়ে যায়। বর্তমানে বিএনপি’র স্থায়ী অফিস কার্যালয় না থাকায় এবং জাতীয় গুরুত্বপূর্ণ পৌর নির্বাচনে প্রার্থী যাচাই-বাছাই সিদ্ধান্ত নেয়ার লক্ষ্যে জেলা বিএনপি’র সভাপতি ও মুক্তাগাছার সাবেক এমপির পিতা মরহুম হাজী কাশেম আলী প্রতিষ্ঠিত হামিদা সুলতানা বালিকা উচ্চ বিদ্যালয় হলরুমে সভা আহ্বান করা হয়।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২ নভেম্বর, ২০২১ ইং
ফজর৫:০৪
যোহর১১:৪৮
আসর৩:৩৫
মাগরিব৫:১৪
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:২৪সূর্যাস্ত - ০৫:০৯
পড়ুন