লালমনিরহাটে দুই দলের একাধিক প্রার্থী
লালমনিরহাট প্রতিনিধি০২ ডিসেম্বর, ২০১৫ ইং
লালমনিরহাট পৌরসভায় একাধিক দলীয় প্রার্থী। তাদের প্রচার, প্রচারণা ও সমর্থন আদায়ে লবিং চালিয়ে যাচ্ছে। সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলার ও সাধারণ কাউন্সিলার প্রার্থীরা প্রচার প্রচারণা অব্যাহত রেখেছেন।

আওয়ামী লীগের প্রার্থীদের মধ্যে রয়েছেন, বর্তমান মেয়র রিয়াজুল ইসলাম রিন্টু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বাদল আশরাফ, জেলা যুবলীগের নেতা রেজাউল করিম স্বপন, পৌর আওয়ামী লীগের সভাপতি মোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলামসহ অনেকে। তবে বর্তমান মেয়রের দলীয় মনোনয়ন পাওয়ার সম্ভাবনা বেশি। সে ক্ষেত্রে পৌরসভা সভাপতি দলীয় মনোনয়ন না পেলে দল থেকে পদত্যাগ করে স্বতন্ত্র প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জোর প্রচার রয়েছে।

বিএনপি প্রার্থীদের মধ্যে রয়েছেন জেলা বিএনপি সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা, জেলা বিএনপি যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল হালিম।

জেলা ও উপজেলা কমিটির নেতৃবৃন্দের সিদ্ধান্ত উভয়েই মেনে নিবেন। তা ছাড়াও জাতীয় পার্টির পৌর সেক্রেটারি জাহিদ হাসান ডাবলু, জেপি প্রার্থী আবদুর রশীদ, স্বতন্ত্র প্রার্থী হিসাবে রয়েছেন বর্তমান প্যানেল মেয়র ওয়াহিদুল ইসলাম সেনাসহ অনেকে

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২ নভেম্বর, ২০২১ ইং
ফজর৫:০৪
যোহর১১:৪৮
আসর৩:৩৫
মাগরিব৫:১৪
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:২৪সূর্যাস্ত - ০৫:০৯
পড়ুন