চরফ্যাশনে আ’লীগের উঠান বৈঠক কৌশলে এগোচ্ছে বিএনপি
চরফ্যাশনে আ’লীগের উঠান বৈঠক কৌশলে এগোচ্ছে বিএনপি
চরফ্যাশনের চরমাদ্রাজ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোজাম্মেল হক জমাদার গণসংযোগ ও উঠান বৈঠক শুরু করেছেন। প্রায় প্রতিদিন ইউনিয়নের কোনো না কোনো বাড়িতে থাকছে তার উঠান বৈঠকের আয়োজন। বর্তমান ইউপি চেয়ারম্যান আফম বাহাউদ্দিন জসিম সরমানসহ ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা তার সাথে উঠান বৈঠকে উপস্থিত থেকে নৌকা প্রতীকে ভোট চাইছেন। নির্বাচন অফিস থেকে আনুষ্ঠানিকভাবে প্রতীক বরাদ্দের দিনক্ষণ বাকি থাকায় প্রতীক সম্বলিত মার্কা লাগাতে না পারলেও ভোটারদের সমর্থন ও আশীর্বাদ চেয়ে লাগানো হয়েছে পোস্টার।

মোজাম্মেল হক জমাদার জানান, ১৯৬৫ সালে উলানিয়া রাজকীয় বিদ্যালয়ে ছাত্রলীগের রাজনীতির মাধ্যমে তিনি রাজনীতিতে প্রবেশ করেন। তখন তিনি ছাত্রলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক ছিলেন। ১৯৭৩ সালে ভোলা কলেজ ছাত্রলীগের বিজ্ঞান পরিষদের  সহ-সভাপতি ১৯৮০ সালে উলানিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি, ২০০৮ সালে চরমাদ্রাজ ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক এবং ২০০৯ সালে থেকে অ চরমাদ্রাজ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন। তিনি একজন বীর মুক্তিযোদ্ধা।

অপরদিকে  উপজেলা বিএনপির একাধিক নেতা জানান, দলীয় প্রতীক বরাদ্দের পর বিএনপি মনোনীত প্রার্থী মোহাম্মদ ফখর উদ্দিন শাহীন জোর প্রচারণা চালাবেন এবং উঠান বৈঠক করবেন। তবে বর্তমানে তিনি কৌশলে এগোচ্ছেন।

ফখর উদ্দিন শাহীন জানান, ১৯৮৮ সালে কেরামতগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ে ছাত্রদলের রাজনীতির মাধ্যমে তিনি রাজনীতিতে প্রবেশ করেন। ২০০৩ সালে মাদ্রাজ ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি এবং একই সালে মাদ্রাজ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

বর্তমানে তিনি মাদ্রাজ ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক এবং চরফ্যাশন থানা বিএনপির নির্বাহী সদস্য হিসাবে দায়িত্ব পালন করছেন।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৩ মার্চ, ২০২১ ইং
ফজর৫:০৪
যোহর১২:১১
আসর৪:২৪
মাগরিব৬:০৫
এশা৭:১৮
সূর্যোদয় - ৬:১৯সূর্যাস্ত - ০৬:০০
পড়ুন