রংপুরে কিশোরী কন্যাকে ফিরে পেতে পিতার সংবাদ সম্মেলন
২৭ জুলাই, ২০১৬ ইং
নিয়োগকর্তার বিরুদ্ধে অভিযোগ

g রংপুর প্রতিনিধি

রংপুরে এক প্রভাবশালী ব্যক্তির বিরুদ্ধে শারমিন আক্তার (১৪) নামে এক কিশোরীকে গুমের অভিযোগ করেছেন মেয়েটির পিতা। এ ঘটনায় গতকাল মঙ্গলবার দুপুরে রংপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন শারমিনের পিতা সহিদুল ইসলাম। লিখিত বক্তব্যে বলা হয়, শারমিনের মা দৌলতন নেছাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে তার কন্যা শারমিনকে গৃহকর্মে নিয়োগের কথা বলে প্রতিবেশী আনোয়ারুল ইসলাম ওরফে সাকি মাস্টার ও তার পুত্র পিটার গুড়াতিপাড়া এলাকার নাহিদের বাড়িতে নিয়ে যান। কিছুদিন পর শারমিনকে তারা সেখান থেকে ঢাকায় তাদের ভাড়া বাসায় নিয়ে যান। এরপর শারমিনের সাথে তার পরিবারের যোগাযোগ বন্ধ করে দেন তারা।

লিখিত বক্তব্যে আরও বলা হয়, গত ১০ ফেব্রুয়ারি শারমিনকে ফিরিয়ে আনতে বললে সাকি মাস্টার বিভিন্ন টালবাহানা শুরু করেন। ঈদে শারমিনের বাড়ি ফিরে আসার কথা থাকলেও সে বাড়িতে না আসায় সাকি মাস্টারের কাছে গেলে তারা সহিদুল ও তার স্ত্রীকে নানাভাবে ভয়ভীতি দেখান। সংবাদ সম্মেলনে বলা হয়, তারা আশঙ্কা করছেন শারমিনকে হয় বিদেশে পাচার অথবা হত্যা করে লাশ গুম করা হয়েছে। কন্যাকে ফিরিয়ে দেওয়ার জন্য তারা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

এ ব্যাপারে নাহিদের ছোট ভাই নিশাত বলেন, ‘আমার ভাতিজি প্রতিবন্ধী হওয়ায় তার দেখাশোনার জন্য আমার ভাই ঢাকায় তার ভাড়া বাসায় শারমিনকে নিয়ে যান। সেখানে কিছুদিন থাকার পর ওই এলাকার একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের সম্পর্কের জের ধরেই সে ওই ছেলের হাত ধরে সেখান থেকে পালিয়ে গেছে। তিনি বলেন, শারমিন নিখোঁজ হওয়ার পর আমরা ঢাকার উত্তরা থানায় সাধারণ ডায়েরি ও র্যাবে অভিযোগ করেছি।’

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৭ জুলাই, ২০২১ ইং
ফজর৪:০২
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৪৭
এশা৮:০৮
সূর্যোদয় - ৫:২৫সূর্যাস্ত - ০৬:৪২
পড়ুন