সরাইলে রত্না হত্যা মামলার আসামি ‘ডাকাত’ আরশাদ গ্রেফতার
সরাইলে কলেজছাত্রী রত্না হত্যা মামলার আসামি ও সন্দেহভাজন ডাকাত আরশাদ আলী (৩৫) ওরফে আশেককে গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল গভীর রাতে অভিযান চালিয়ে তার বসতবাড়ি থেকে তাকে গ্রেফতার করে সরাইল থানা পুলিশ। সে নোয়াগাঁও ইউনিয়নের ইসলামাবাদ গ্রামের রইছ আলীর ছেলে।

পুলিশ মামলা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ২০১৪ সালের ১৫ নভেম্বর গভীর রাতে ইসলামাবাদ গ্রামের মোঃ উসমান আলীর বাড়িতে অস্ত্রসজ্জিত হয়ে ২০-২৫ জনের সংঘবদ্ধ ডাকাত দল প্রবেশ করে। এ সময় গৃহকর্তা উসমান আলীর ঘুম ভেঙে গেলে তিনি বাধা দেওয়ার চেষ্টা করেন। ডাকাতরা তার ওপর হামলা চালালে পিতাকে বাঁচাতে দৌড়ে আসে ইসলামপুর কাজী শফিকুল ইসলাম কলেজের হিসাববিজ্ঞান বিভাগের ছাত্রী রত্না বেগম (২০)। ডাকাত দল রত্নাসহ তাদের পরিবারের আরো কয়েক জনকে উপর্যুপরি কুপিয়ে গুরুতর আহত করে। ওই রাতেই চিকিত্সাধীন অবস্থায় রত্না মারা যায়। পরের দিন রত্নার পিতা উসমান বাদী হয়ে অজ্ঞাতনামাসহ ২০-২৫ জনকে আসামি করে সরাইল থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই গা-ঢাকা দেয় আশেক। অভিযোগ পত্রের ৫ নং আসামি আশেক। দীর্ঘদিন ধরে পুলিশ আশেকসহ আরো কয়েকজন পলাতক আসামিকে গ্রেফতারের চেষ্টা করে আসছে। গত শনিবার গভীর রাতে এসআই আব্দুল আলীমের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তার বসতঘর থেকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, আশেক তালিকাভুক্ত ডাকাত। তার বিরুদ্ধে সরাইল থানায় অস্ত্র, হত্যা ও ডাকাতির অর্ধডজন মামলা রয়েছে। গতকাল তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৮ আগষ্ট, ২০১৯ ইং
ফজর৪:০৯
যোহর১২:০৫
আসর৪:৪১
মাগরিব৬:৪০
এশা৭:৫৯
সূর্যোদয় - ৫:৩১সূর্যাস্ত - ০৬:৩৫
পড়ুন