শান্তি-শৃঙ্খলা রক্ষায় ভাণ্ডারিয়া একটি দৃষ্টান্ত---- ডিআইজি শেখ মারুফ হাসান
১৪ ফেব্রুয়ারী, ২০১৭ ইং
শান্তি-শৃঙ্খলা রক্ষায় ভাণ্ডারিয়া একটি দৃষ্টান্ত----  ডিআইজি শেখ মারুফ হাসান
g  পিরোজপুর অফিস

পুলিশের বরিশাল রেঞ্জের ডিআইজি শেখ মারুফ হাসান বিপিএম-পিপিএম গত শনিবার ভাণ্ডারিয়ায় এক সমাবেশে বলেছেন, এ অঞ্চলের মধ্যে শান্তি-শৃঙ্খলা ও সামাজিক সৌহার্দ বজায় রাখার ক্ষেত্রে ভাণ্ডারিয়া উপজেলা একটি দৃষ্টান্ত। এখানকার মানুষ আইনের প্রতি শ্রদ্ধাশীল কারণ দীর্ঘকাল ধরে এখানে লাগাতার ভাবে বাসিন্দারা ঐক্যবদ্ধভাবে নিজেদের ভাগ্য উন্নয়নে ব্যাপৃত।

তিনি বলেন, পরিবেশ ও বন মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এমপি স্থানীয় জনগণকে সঠিক দিক-নির্দেশনার মধ্যে পরিচালিত করে আসছেন। ভাণ্ডারিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালকে ১০০ শয্যায় উন্নীতকরণের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি এবং বিশেষ অতিথি পরিবেশ ও বন মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এমপি’র উপস্থিতিতে ডিআইজি আরো বলেন, অনুষ্ঠানের প্রধান অতিথি যখন সরকারের স্বরাষ্ট্র মন্ত্রী ছিলেন তখন দেশের সন্ত্রাস দমনে তিনি যে ভূমিকা রেখেছিলেন তা ইতিহাস হয়ে থাকবে। তিনি জাতীয় চার নেতার একজনের সন্তান হিসেবে আমাদের কাছে অত্যন্ত শ্রদ্ধাভাজন।

পুলিশের ঐ কর্মকর্তা আরো বলেন, সহনশীল অবস্থানে থেকে জঙ্গিবাদ, ব্যক্তিগত হানাহানিসহ মাদকের মতো অভিশাপ মুক্ত থাকতে ভাণ্ডারিয়ার সচেতন এলাকাবাসী সচেষ্ট এবং পুলিশের সঙ্গে সহযোগিতা করে আসছে। এলাকায় কোনো জঙ্গিবাদ নেই, সাধারণ অপরাধের মাত্রা অনেক কম। রাজনৈতিক ঝগড়া-বিবাদ না থাকায় উন্নয়ন কাজও ধারাবাহিকভাবে সম্পন্ন হওয়ায় মানুষ সুখে-শান্তিতে বসবাস করছে। যা দেশের অন্যান্য এলাকায় অনুকরণীয় হয়ে থাকবে।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৪ ফেব্রুয়ারী, ২০২১ ইং
ফজর৫:১৬
যোহর১২:১৩
আসর৪:১৭
মাগরিব৫:৫৭
এশা৭:১০
সূর্যোদয় - ৬:৩২সূর্যাস্ত - ০৫:৫২
পড়ুন