মৃত্যুবার্ষিকী
১৪ ফেব্রুয়ারী, ২০১৭ ইং
আ. বারেক ঢালী

আজ মঙ্গলবার মুক্তিযোদ্ধা, পটুয়াখালী জেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, গলাচিপা উপজেলা আওয়ামী লীগের দীর্ঘকালীন সাধারণ সম্পাদক, গলাচিপা পৌরসভার প্রতিষ্ঠাতা প্রশাসক ও গোলখালী ইউনিয়নের তিন বারের চেয়ারম্যান আবদুল বারেক ঢালীর ১২তম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে মরহুমের কবর জিয়ারত ছাড়াও গলাচিপা শহরের ফিডার রোডের বাসভবনে পরিবারের পক্ষ থেকে দিনব্যাপী কোরানখানি, মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে। এসব কর্মসূচিতে সংশ্লিষ্ট সকলকে অংশগ্রহণের জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে। 

রোকেয়া বেগম

গত সোমবার দাউদকান্দি প্রেসক্লাব সভাপতি ও দৈনিক ইত্তেফাকের দাউদকান্দি (কুমিল্লা) সংবাদদাতা মোঃ হাবিবুর রহমান হাবিব ও হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেমের মা রোকেয়া বেগমের ২২তম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে মরহুমার দুই পুত্রের বাসভবনে দোয়া-মিলাদ এবং কাঙ্গালি ভোজের আয়োজন করা হচ্ছে।

জমিলা বেগম

সুন্দরগঞ্জের গাইবান্ধা উপজেলায় গত রবিবার দৈনিক আলোকিত উপজেলা প্রতিনিধি গোলজার রহমানের মা এবং আলহাজ আজিজুল হকের স্ত্রী জমিলা বেগম (৭০) ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে .... রাজেউন)। তিনি স্বামী, ৬ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন।

সুনীল বিশ্বাস

নড়াইলের লোহাগড়ার পাক্ষিক শতাব্দীর আলোর প্রকাশক ও সম্পাদক সুশান্ত বিশ্বাসের পিতা সুনীল বিশ্বাস (৮৮) গত রবিবার ইহলোক ত্যাগ করেছেন। গতকাল লক্ষ্মীপাশা মহাশ্মশানে তার শেষকৃত্য অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। তিনি স্ত্রী, ৬ পুত্র ও ১ মেয়ে রেখে গেছেন।

 

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৪ ফেব্রুয়ারী, ২০২১ ইং
ফজর৫:১৬
যোহর১২:১৩
আসর৪:১৭
মাগরিব৫:৫৭
এশা৭:১০
সূর্যোদয় - ৬:৩২সূর্যাস্ত - ০৫:৫২
পড়ুন