শোক সংবাদ
২৩ ফেব্রুয়ারী, ২০১৭ ইং
খাজা আবুল খায়ের

কোম্পানীগঞ্জ উপজেলার জাতীয় পার্টির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী বসুরহাট একাডেমী স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি খাজা আবুল খায়ের বিএ (৬৫) গত বুধবার ভোর ৬টায় ঢাকা শমরিতা হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি ব্রেন ষ্ট্রোকে আক্রান্ত ছিলেন। তিনি স্ত্রী, ৩ মেয়ে, ১ ছেলে, ৪ ভাই ও আত্মীয়-স্বজন এবং অসংখ্য বন্ধুবান্ধব রেখে যান। বুধবার মরহুমের প্রধান নামাজে জানাজা আদ আছর বসুরহাট সরকারি এএইচসি উচ্চ বিদ্যালয় মাঠে এবং বাদ মাগরিব তার দ্বিতীয় জানাজা তার গ্রামের বাড়ি সিরাজপুরের মোহাম্মদ নগরে নিজ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

নূরজাহান খানম (৫৯)

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার কান্দুলিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফার স্ত্রী নূরজাহান খানম দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে.....রাজেউন)। তিনি স্বামী, ৫ পুত্র, ১ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। মঙ্গলবার কান্দুলিয়া গ্রামের মাঠে তার নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।

আব্দুল হামিদ

গাজীপুর জেলার শ্রীপুরের বিশিষ্ট সমাজসেবক আলহাজ আব্দুল হামিদ আবু (৮২) ২০ ফেব্রুয়ারি বিকাল ৪টায় হূদরোগে আক্রান্ত হয়ে ঢাকার ল্যাব এইড হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে...রাজেউন) ২১ ফেব্রুয়ারি সকালে শ্রীপুরের টেপিরবাড়ী কাছম আলী ন্যাশনাল আইডিয়াল স্কুল মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৩ ফেব্রুয়ারী, ২০২১ ইং
ফজর৫:১০
যোহর১২:১৩
আসর৪:২১
মাগরিব৬:০১
এশা৭:১৪
সূর্যোদয় - ৬:২৬সূর্যাস্ত - ০৫:৫৬
পড়ুন