বড়লেখায় হয়রানি বন্ধের দাবিতে কাঠ ব্যবসায়ীদের স্মারকলিপি
বড়লেখায় হয়রানি বন্ধের দাবিতে কাঠ ব্যবসায়ীদের স্মারকলিপি
বড়লেখায় বিজিবির হয়রানি বন্ধসহ বিভিন্ন দাবিতে মানববন্ধন ও সরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব বরাবরে স্মারকলিপি প্রদান করেছেন কাঠ ব্যবসায়ীরা। বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে ও সকাল ১১টায় কুলাউড়া-বড়লেখা আঞ্চলিক মহাসড়কের দক্ষিণভাগ এলাকায় এ মানববন্ধন করেন ব্যবসায়ীরা। পরে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে সরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব বরাবরে স্মারকলিপি প্রদান করেন। স্মারকলিপি গ্রহণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম আব্দুল্লাহ আল মামুন।

স্মারকলিপি প্রদানকালে দক্ষিণভাগ উত্তর ইউপির চেয়ারম্যান এনাম উদ্দিন, কাঠ ব্যবসায়ী আব্দুল জব্বার, আখতার হোসাইন, শামিম আহমদ, মিলাদ আহমদ, জায়েদ আহমদ, মুজিব আহমদ, মালিক আহমদ, ফজিল আহমদ, শামীম আহমদ, ছানু মিয়া, আব্দুস শহীদ, বদরুল ইসলাম, আব্দুল মন্নান, সমিল মালিক সিদ্দিকুর রহমান, আখদ্দছ মিয়া, নাজিম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

একই দাবিতে গত বুধবার উপজেলার কাঁঠালতলী বাজার এলাকায় মানববন্ধন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম আব্দুল্লাহ আল মামুন বলেন, ‘কাঠ ব্যবসায়ীরা বিভিন্ন দাবি জানিয়ে সরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব বরাবরে স্মারকলিপি দিয়েছেন। ব্যবসায়ীদের দাবির বিষয় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে অবহিত করা হবে। এ ছাড়া ব্যক্তি মালিকানাধীন কাঠের মালিক নিশ্চিত হয়ে তাদের পরিবহণে হয়রানি না করে সহযোগিতা করার জন্য ইতোমধ্যে জেলা ও উপজেলা আইনশৃঙ্খলা মিটিংয়ে আলোচনা হয়েছে।’

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১১ আগষ্ট, ২০২০ ইং
ফজর৪:১১
যোহর১২:০৪
আসর৪:৪০
মাগরিব৬:৩৮
এশা৭:৫৬
সূর্যোদয় - ৫:৩২সূর্যাস্ত - ০৬:৩৩
পড়ুন