লক্ষ্মীপুরে আটটি দোকান ভস্মীভূত
১১ আগষ্ট, ২০১৭ ইং
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার চর লরেন্স খাসেরহাট বাজারে অগ্নিকাণ্ডে মালামালসহ আটটি দোকান ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৬০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীদের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

বৃহস্পতিবার ভোরে অগ্নিকাণ্ডের এই ঘটনা ঘটে। খবর পেয়ে লক্ষ্মীপুর ও রামগতি ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। কমলগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুর রহমান মোল্লা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

চর লরেন্স ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরুল আমিন জানান, ভোররাতে বাজারের দোকানঘর আগুনে পুড়তে দেখে স্থানীয়রা ফায়ার সার্ভিসের কর্মীদের খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে জিল্লালের তেলের দোকান, সিরাজের মুদি দোকান, নিজামের প্লাস্টিক ও ক্রোকারিজ দোকান, ইব্রাহিমের মোটরসাইকেল মেরামতের দোকান, বাবুলের ফার্মেসি ও ফারুক আল মাদানী ফাউন্ডেশনের অফিস কক্ষসহ আটটি দোকানের মালামালসহ পুড়ে যায়।

রামগতি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. মহিউদ্দিন বলেন, বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনি। আগুনে ব্যবসায়ীদের প্রায় ৬০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১১ আগষ্ট, ২০২০ ইং
ফজর৪:১১
যোহর১২:০৪
আসর৪:৪০
মাগরিব৬:৩৮
এশা৭:৫৬
সূর্যোদয় - ৫:৩২সূর্যাস্ত - ০৬:৩৩
পড়ুন