সীতাকুণ্ড উপজেলা শতভাগ বিদ্যুতায়নের আওতায়
১১ সেপ্টেম্বর, ২০১৭ ইং
ভিডিও কনফারেন্সে উদ্বোধন প্রধানমন্ত্রীর

g  চট্টগ্রাম অফিস

চট্টগ্রামে কর্ণফুলী ও বোয়ালখালী উপজেলার পর এবার সীতাকুণ্ড উপজেলা শতভাগ বিদ্যুতায়নের আওতায় এসেছে। গতকাল রবিবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শতভাগ বিদ্যুতায়নের কার্যক্রম উদ্বোধন করেন।

এই উপলক্ষে চট্টগ্রাম জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, জনজীবনের পরিবর্তিত চাহিদা মূল্যায়নে রেখেই উন্নয়নে অগ্রাধিকার খাত চূড়ান্ত করছে সরকার। দ্রুত বিদ্যুতের চাহিদা বৃদ্ধি প্রমাণ করে জনগণের জীবনমান উন্নতি হয়েছে। খাদ্যের পর বিদ্যুত্ ও যোগাযোগ খাতে জনগণের চাহিদা বাড়ায় অগ্রাধিকার বিবেচনায় এসব খাতের উন্নয়নকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার। প্রধানমন্ত্রী সবাইকে বিদ্যুত্ ব্যবহারে মিতব্যয়ী হওয়ার আহবান জানান।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে গণবভনের সঙ্গে সরাসরি যুক্ত হয় চট্টগ্রামে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষের অনুষ্ঠান। এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার রুহুল আমীন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার শংকর রঞ্জন সাহা, জেলা প্রশাসক জিল্লুর রহমান চৌধুরী, সীতাকুণ্ড আসনের সংসদ সদস্য দিদারুল আলম, সিএমপি কমিশনার ইকবাল বাহার, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি এসএম মনিরুজ্জামান, পুলিশ সুপার নুরে আলম মিনা, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ ছালাম ও জেলা পরিষদের চেয়ারম্যান এমএ সালাম প্রমুখ।

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১১ সেপ্টেম্বর, ২০২১ ইং
ফজর৪:২৭
যোহর১১:৫৬
আসর৪:২৩
মাগরিব৬:১০
এশা৭:২৩
সূর্যোদয় - ৫:৪৪সূর্যাস্ত - ০৬:০৫
পড়ুন