সোনারগাঁয় গৃহবধূ হত্যার ঘটনায় আদালতে মামলা
১১ সেপ্টেম্বর, ২০১৭ ইং
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের সোনারগাঁয় শিরিনা আক্তার নামে এক গৃহবধূ হত্যার ঘটনায় নিহত গৃহবধূর পিতা বাদী হয়ে নারায়ণগঞ্জ নারী ও শিশু আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন ।

মামলার এজাহারে বলা হয়, সোনারগাঁ উপজেলা হাবিবপুর গ্রামের আব্দুর রশিদ খানের ভাড়াটিয়া সেলিম মিয়ার ছেলে ডালিম মিয়ার সাথে আড়াইহাজার উপজেলার তিলচন্দি গ্রামের ফজলুল হক ভূঁইয়ার মেয়ে শিরিনা আক্তারের এক বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকে তার যৌতুকলোভী স্বামী ও শ্বশুর যৌতুকের জন্য তার ওপর নানাভাবে নির্যাতন চালায়। ফলে নিহত গৃহবধূর পরিবার একাধিকবার ডালিম মিয়াকে টাকা দিতে বাধ্য হন। সর্বশেষ গত ২৪ আগস্ট নিহতের স্বামী ডালিম মিয়া শিরিনা আক্তারকে তার বাবার কছে থেকে ১০ হাজার টাকা এনে দিতে বলে। শিরিনা এতে অস্বীকৃতি জানালে তার স্বামী ডালিম মিয়া তার পরিবারের লোকজনের সহযোগিতায় শিরিনাকে নির্মমভাবে হত্যা করে।

নিহত গৃহবধূ ও মামলার বাদী ফজলুল হক ভূঁইয়া বলেন, মাত্র কয়েক হাজার টাকার জন্য নরপশুরা আমার মেয়েকে হত্যা করেছে। আমি এর ন্যায় বিচার চাই। নিহতের মা হাজেরা বেগম বলেন, আমরা আদালতে মামলা করায় তাদের সাথে আপোষ করার জন্য চাপ দিচ্ছে। শিরিনার শ্বশুর সেলিম মিয়া আমার ছেলেকে মেরে ফেলার হুমকি দিচ্ছে। আমরা আমার মেয়ের হত্যার বিচার চাই।   

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১১ সেপ্টেম্বর, ২০২১ ইং
ফজর৪:২৭
যোহর১১:৫৬
আসর৪:২৩
মাগরিব৬:১০
এশা৭:২৩
সূর্যোদয় - ৫:৪৪সূর্যাস্ত - ০৬:০৫
পড়ুন