শ্রীমঙ্গলে হাজত থেকে আসামির পলায়ন
২০ ডিসেম্বর, ২০১৭ ইং

 শ্রীমঙ্গল (মৌলভীবাজার) সংবাদদাতা

শ্রীমঙ্গলে দায়িত্বরত পুলিশের অবহেলার কারণে থানার হাজত থেকে এক আসামি পালিয়ে যাওয়ার খবর পাওয়া গেছে। গত সোমবার সকালে ঘটনাটি ঘটে।

জানা যায়, প্রতিদিনের মতো সোমবার সকাল সাড়ে ৭টার দিকে একজন পরিচ্ছন্নতাকর্মী হাজতখানার ভেতরে প্রবেশ করে। এসময় দায়িত্বরত ডিউটি অফিসার ও কনস্টেবলের অন্যমনস্কতার সুযোগে হাজতের ভেতরে থাকা আসামি সেলিম মিয়া ওই পরিচ্ছন্নতাকর্মীকে ধাক্কা দিয়ে বেরিয়ে থানার পেছনের দেওয়াল টপকে পালিয়ে যায়। এ ব্যাপারে থানার কর্তব্যরত ডিউটি অফিসারকে জিজ্ঞাসা করলে তিনি উত্তেজিত হয়ে বলেন, কে বলেছে আসামি পালিয়ে গেছে? আসামিকে কোর্টে চালান দেওয়া হয়েছে। পরে কোর্টের চালান কপি দেখতে চাইলে দ্রুত টেবিল ছেড়ে চলে যান তিনি। শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম বলেন, দায়িত্বে অবহেলার কারণে কর্তব্যরত ডিউটি অফিসার ও সেন্ট্রির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

মৌলভীবাজার শ্রীমঙ্গল সার্কেল এ.এস.পি. মো. আশফাকুজ্জামান বলেন, পালিয়ে যাওয়া আসামিকে আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

র্যাব-৯ এর শ্রীমঙ্গল ক্যাম্প অফিস সূত্রে জানা যায়, গত রবিবার বিকালে শহরের হবিগঞ্জ রোডের বাসস্ট্যান্ড এলাকায় চুরির দায়ে সেলিম মিয়া নামে এক ব্যক্তিকে আটক করে র্যাব। পরে ওইদিন রাতেই তাকে শ্রীমঙ্গল থানার হেফাজতে দেওয়া হয়।

র্যাব-৯ এর  কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার জানান, ধৃত সেলিম মিয়ার নামে র্যাব ও পুলিশের তালিকায় বেশ কয়েকটি চুরি, ছিনতাই ও পকেট মারের অভিযোগ রয়েছে। সে হবিগঞ্জ রোডস্থ বাসস্ট্যান্ড এলাকায় যানবাহনে ও রাস্তায় বিভিন্ন জাতের ফল, চানাচুর, আচার ইত্যাদি ফেরি করে বেড়াতো।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২০ নভেম্বর, ২০২১ ইং
ফজর৫:১৪
যোহর১১:৫৬
আসর৩:৪০
মাগরিব৫:১৯
এশা৬:৩৭
সূর্যোদয় - ৬:৩৫সূর্যাস্ত - ০৫:১৪
পড়ুন