সেন্টমার্টিন উপকূলে ১৫ কোটি টাকার ইয়াবা উদ্ধার
১১ মার্চ, ২০১৮ ইং
g কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজার উপকূলের সেন্টমার্টিন দ্বীপ থেকে ১৫ কোটি টাকা মূল্যের ৫ লাখ পিস ইয়াবার একটি বড় চালান উদ্ধার করেছে কোস্টগার্ড। শনিবার ভোর ৬টার দিকে সেন্টমার্টিন দ্বীপের পশ্চিম পাড়া উত্তর বীচ সংলগ্ন কেয়া বন হতে লুকিয়ে রাখা অবস্থায় এ চালানটি উদ্ধার করা হয় বলে জানা যায়।  ইয়াবা উদ্ধারের ঘটনায় একটি নৌকাও জব্দ করা হয়েছে।

জানা যায়, বাংলাদেশ কোস্টগার্ড পূর্ব জোনের সেন্টমার্টিন ও টেকনাফ কোস্টগার্ড স্টেশন কমান্ডারগণ গোপন সংবাদের ভিত্তিতে সেন্টমার্টিনের পশ্চিম পাড়া উত্তর বীচ সংলগ্ন কেয়া বনে লুকিয়ে রাখা ইয়াবা বড়ির চালানের বস্তা জব্দ করে। পরে তা সিজি স্টেশনে নিয়ে গণনা করে ১৫ কোটি টাকা মূল্যের ৫ লাখ পিস ইয়াবা বড়ি পাওয়া যায়। পরবর্তীতে আইনি ব্যবস্থা গ্রহণপূর্বক জব্দকৃত ইয়াবা বড়িসমূহ টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে সংবাদের সত্যতা নিশ্চিত করে কোস্টগার্ড সেন্টমার্টিন স্টেশন কমান্ডার জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে সেন্টমার্টিন দ্বীপ থেকে ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। উদ্ধার ইয়াবার আনুমানিক মূল্য ১৫ কোটি টাকা। কোস্টগার্ডের ওই কর্মকর্তা ঘটনায় জড়িত পাচারকারী কাউকে আটক করা যায়নি বলেও জানান।

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১১ মার্চ, ২০১৯ ইং
ফজর৪:৫৬
যোহর১২:০৯
আসর৪:২৭
মাগরিব৬:০৯
এশা৭:২১
সূর্যোদয় - ৬:১১সূর্যাস্ত - ০৬:০৪
পড়ুন