ফতুল্লায় বাড়ি থেকে ডেকে নিয়ে নৈশপ্রহরীকে খুন
কটন মিল মালিক আটক
১১ মার্চ, ২০১৮ ইং
নারায়ণগঞ্জ প্রতিনিধি

ফতুল্লায় আবুল কাশেম চৌধুরী নামে এক নৈশপ্রহরীকে বাড়ি থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত সেলিম পাঠান নামে এক ব্যক্তিকে আটক করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। শনিবার সকালে থানার পাগলা দেলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নৈশপ্রহরী স্থানীয় ইমলা চৌধুরীর ছেলে। তিনি সেলিম পাঠানের মালিকানাধীন স্টার প্যাকেজিং কটন মিলে নৈশপ্রহরী হিসেবে কর্মরত ছিলেন। নিহতের ছেলে আবু চৌধুরী বলেন, এদিন সকাল ৮টার দিকে স্টার প্যাকেজিং-এর মালিক সেলিম পাঠান তার বাবা নৈশপ্রহরী আবুল কাশেমকে বাড়ি থেকে নিজে এসে ডেকে নিয়ে যান তালা খুলে দেওয়ার কথা বলে। সকাল ৯টার দিকে তারা খবর পেয়ে ফ্যাক্টরিতে গিয়ে দেখেন তার বাবা নিথর দেহ রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে আছে।

 স্থানীয়রা জানান, নৈশপ্রহরী আবুল কাশেম চৌধুরীকে ফ্যাক্টরির মালিক সেলিম পাঠান ভারী বস্তু দ্বারা বেধড়ক পিটিয়ে হত্যা করে। এখবর ছড়িয়ে পড়লে সকাল ৯টার দিকে নিহতের পরিবারসহ স্থানীয়রা বিক্ষুব্ধ হয়ে স্টার প্যাকেজিং মিলে হামলা চালায়। এসময় তারা সেলিম পাঠানকে আটকে মারধর করে। খবর পেয়ে ফতুল্লা মডেল থানা পুলিশ স্টার প্যাকেজিং থেকে নিহত নৈশপ্রহরী আবুল কাশেমের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে এবং ঘটনাস্থল থেকে অভিযুক্ত সেলিম পাঠানকে আটক করে। অপরদিকে বিক্ষুব্ধ এলাকাবাসী ও নিহতের পরিবার সেলিম পাঠানের উপর ফের হামলা চালানোর চেষ্টা করে। এতে পুলিশ বাধা দিলে স্থানীয়রা পুলিশের উপর বিক্ষুব্ধ হয়ে ওঠে। এসময় বিক্ষুব্ধ জনতা? পুলিশের গাড়িতে হামলা চালিয়ে আটক সেলিম মিয়াকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায়। এসময় হামলায় ওসির গাড়ি কিছুটা ক্ষতিগ্রস্ত হয়।

ঘটনাস্থলে যাওয়া ফতুল­া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামালউদ্দিন জানান, “নৈশপ্রহরী আবুল কাশেমের মাধ্যমে স্টার প্যাকেজিং কার্টুন মিলের মালিক সেলিম পাঠান বিভিন্ন সময় বিভিন্ন জনের কাছ থেকে ৬ লাখ টাকা সুদে নেন। এই টাকা নিয়ে নৈশপ্রহরীর সাথে তার কথা কাটাকাটি চলছিল কয়েকদিন ধরে। মূলত এর জের ধরেই শনিবার নৈশপ্রহরীকে বাড়ি থেকে ধরে এনে ভারী কোনো বস্তু দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে।” তিনি আরো জানান, “লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত সেলিম পাঠানকে গ্রেফতার করা হয়েছে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১১ মার্চ, ২০১৯ ইং
ফজর৪:৫৬
যোহর১২:০৯
আসর৪:২৭
মাগরিব৬:০৯
এশা৭:২১
সূর্যোদয় - ৬:১১সূর্যাস্ত - ০৬:০৪
পড়ুন