যিনি দেশ পরিচালনা করেন তিনি এ কাজ করতে পারেন না
গাজীপুরে শিরিন আক্তার এমপি
১১ মার্চ, ২০১৮ ইং
গাজীপুর প্রতিনিধি

জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরিন আক্তার এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ ঐক্যমতের সরকার দেশ পরিচালনা করছে। মুক্তিযুদ্ধের শক্তি দিয়েই  ১৪ দলীয় জোট ঐক্য হয়েছে। তাই এ ঐক্যের মধ্য দিয়ে দেশ এগিয়ে যাবে। তিনি বলেন, ‘এতিমদের টাকা চুরি করে বেগম খালেদা জিয়া জেলে গেছেন। যিনি দেশ পরিচালনা করতে পারেন তিনি এ কাজ করতে পারেন না। সব ধরনের দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। দেশকে এগিয়ে নিতে শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন।’

শনিবার বিকেলে গাজীপুর মহানগরীর চান্দনা চৌরাস্তায় জালাল উদ্দিন চিকিত্সা ফাউন্ডেশনের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছিলেন, দু:খি ও গরিব মানুষের মুখে হাসি ফোটাতে হবে। এটা সে সময় জাসদ সমর্থন করেছিল। কিন্তু সে সময় তা হয়ে ওঠেনি। বর্তমানে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যমতের সরকারের মাধ্যমে সমাজের মানুষের মৌলিক অধিকার নিশ্চিত করা হবে।

ফাউন্ডেশনের চেয়ারম্যান ও গাজীপুর মহানগর জাসদের সভাপতি রাশেদুল হাসান রানার সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শওকত রায়হান, সাংগঠনিক সম্পাদক মির্জা মো.আনোয়ারুল হক, কেন্দ্রীয় সদস্য শাহীন আক্তার পারভীন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবুল কাশেম, জেলা গণতন্ত্রী পাটির সাধারণ সম্পাদক ডা. আবুল কাশেম,  জেলা জাসদের সাধারণ সম্পাদক জহুরুল হক মন্ডল বাচ্চু, মহানগর জাসদের সাধারণ সম্পাদক একরামুল হক খান সোহেল প্রমুখ।

এর আগে প্রধান অতিথি শিরিন আক্তার এমপি অনুষ্ঠানস্থলে এসে উপস্থিত হলে দলীয় নেতৃবৃন্দ তাকে ফুল দিয়ে স্বাগত জানান। পরে প্রধান অতিথি  জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১১ মার্চ, ২০১৯ ইং
ফজর৪:৫৬
যোহর১২:০৯
আসর৪:২৭
মাগরিব৬:০৯
এশা৭:২১
সূর্যোদয় - ৬:১১সূর্যাস্ত - ০৬:০৪
পড়ুন