কক্সবাজার মহাসড়কে ইয়াবাসহ আটক তিন
০৫ এপ্রিল, ২০১৮ ইং
কক্সবাজার প্রতিনিধি

চকরিয়ার মালুমঘাট হাইওয়ে পুলিশ দু’দফায় অভিযান চালিয়ে যাত্রীবাহী বাস থেকে ৭ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করেছে। এসময় তিন ইয়াবা ব্যবসায়ীকে আটক করে।

বুধবার দুপুর সাড়ে ১২টা ও মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার মেধাকচ্ছপিয়া এলাকায় এ অভিযান চালানো হয়। আটককৃতরা হলেন- কক্সবাজার সদরের পানিরছড়া এলাকার নূরুচ্ছফা (২৫), মো.আয়াজ (২৪) এবং উখিয়া উপজেলার পালংখালী এলাকার মংতাই অং (২৬)।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক মো.আলমগীর হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়ার মেধাকচ্ছপিয়া ঢালা এলাকায় ফাঁড়ির এসআই সেলিম ও কবির উল্লাহসহ একদল পুলিশ নিয়ে চেক পোস্ট বসায়। এসময় চট্টগ্রামমুখী পূর্বাণী পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে মং তাই অং এর কাছ থেকে ৩  হাজার পিস ইয়াবা বড়ি জব্দ করা হয়। অপরদিকে, মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে একই স্থানে চেক পোস্ট বসিয়ে কক্সবাজার থেকে চট্টগ্রামমুখী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে দুই যুবক নূরুচ্ছফা ও আয়াজের কাছ থেকে ৪ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, ইয়াবা বড়ি উদ্ধারের ঘটনায় তিনজনকে আসামি করে চকরিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে চকরিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৫ এপ্রিল, ২০২১ ইং
ফজর৪:৩০
যোহর১২:০২
আসর৪:৩০
মাগরিব৬:১৯
এশা৭:৩২
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৬:১৪
পড়ুন