গাজীপুরে কাভার্ডভ্যানের সঙ্গে সংঘর্ষে মাইক্রোবাসের ৯ আরোহী আহত
০৫ এপ্রিল, ২০১৮ ইং
গাজীপুর প্রতিনিধি

গাজীপুর সদরের হোতাপাড়া এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বুধবার দুপুরে কাভার্ডভ্যান ও মাইক্রোবাসের সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে মাইক্রোবাসের নয় যাত্রী আহত হয়েছেন। 

আহতরা হলেন ময়মনসিংহের ত্রিশালের কোনাবাড়ি এলাকার আবু বকর সিদ্দিক (৩৫), একই জেলার ফুলবাড়িয়া থানার রঘুনাথপুর এলাকার আব্দুর রহমান (৬০), মামুন (১৮), আরিফুল হক (৩১), তার ছোট ভাই মোজাম্মেল হক (২০), লিজা (১৪), শাহিন আলম (১৯), দেলোয়ারা (৪০) ও আলামিন (৩২)। এদেরকে চিকিত্সার জন্য শহীদ তাজউদ্দীন মেডিক্যালে নেওয়া হলে আবু বকর ও আব্দুর রহমানকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

মাইক্রোর যাত্রী ইব্রাহিম জানান, তার সৌদি প্রবাসী মামা মুজিবুর রহমান বুধবার দুপুর দুইটার দিকে ফ্লাইটে করে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণের কথা ছিল। তাকে এগিয়ে নিতে বুধবার সকালে গ্রামের বাড়ি ময়মনসিংহ থেকে স্বজনরা মাইক্রোবাস নিয়ে ঢাকার বিমান বন্দরের উদ্দেশ্যে রওনা হয়। পথে গাজীপুরের হোতাপাড়া এলাকায় পৌঁছালে মাইক্রোর চালক নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা একটি কাভার্ডভ্যানের পেছনে সজোরে ধাক্কা খায়। এতে মাইক্রোর সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৫ এপ্রিল, ২০২১ ইং
ফজর৪:৩০
যোহর১২:০২
আসর৪:৩০
মাগরিব৬:১৯
এশা৭:৩২
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৬:১৪
পড়ুন