লক্ষ্মীপুর প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির অভিষেক
৩০ এপ্রিল, ২০১৮ ইং
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুর প্রেস ক্লাব প্রাঙ্গণে প্রেস ক্লাবের নব-নির্বাচিত কমিটির অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান গতকাল রবিবার দুপুরে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল এমপি। এসময় তিনি লক্ষ্মীপুরে কর্মরত গণমাধ্যম কর্মীদের জেলার উন্নয়ন, সম্ভাবনা ও সমস্যা নিয়ে বস্তুনিষ্ঠ এবং ন্যায়ের পক্ষে অন্যায়ের বিরুদ্ধে সংবাদ পরিবেশনের আহ্বান জানান।

লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাভেল ও মো. আবদুল মালেকের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- লক্ষ্মীপুর-২ (রায়পুর) আসনের সংসদ সদস্য মোহাম্মদ নোমান, লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনের সংসদ সদস্য আব্দুল্যাহ (আল মামুন), জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মো. শাহজাহান, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক এডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন, লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক মাইন উদ্দিন পাঠান, প্রেসক্লাবের সাবেক সভাপতি আ হ ম মোশতাকুর রহমান প্রমুখ। এ সময় জেলায় কর্মরত সংবাদকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে জেলায় সাংবাদিকতায় বিশেষ অবদান রাখার জন্য ১০ জন, সংবাদ সংগ্রহের সময় নির্যাতনের শিকার ৪ জন ও মরণোত্তর ৬ জনকে সম্মাননা প্রদান করা হয়।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৩০ এপ্রিল, ২০২১ ইং
ফজর৪:০৪
যোহর১১:৫৬
আসর৪:৩২
মাগরিব৬:২৯
এশা৭:৪৭
সূর্যোদয় - ৫:২৫সূর্যাস্ত - ০৬:২৪
পড়ুন