এরশাদের বিরুদ্ধে লড়তে চান ববি হাজ্জাজ
৩০ এপ্রিল, ২০১৮ ইং
ইত্তেফাক রিপোর্ট

আগামী একাদশ সংসদ নির্বাচনে রাজধানীর অভিজাত এলাকা গুলশান-বনানী নিয়ে গঠিত ঢাকা-১৭ আসনে জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান এইচএম এরশাদের বিরুদ্ধে লড়তে চান আলোচিত ব্যবসায়ী মূসা বিন শমসের পুত্র ববি হাজ্জাজ। একসময় এরশাদের-ই বিশেষ উপদেষ্টা ও জাপার মুখপাত্র হিসাবে দায়িত্ব পালনকারী ববি বর্তমানে নতুন রাজনৈতিক দল ন্যাশনাল ডেমোক্রেটিক মুভমেন্ট-এনডিএম চেয়ারম্যান। ঢাকা-১৭ আসনকে টার্গেট করে ববি ইতোমধ্যে এরশাদ ও জাপার কড়া সমালোচনাও করেছেন।

এনডিএম সূত্রে জানা গেছে, এরশাদের জাপা বেশক’টি গুরুত্বপূর্ণ আসনকে টার্গেট করে কাজ করছে ববির নেতৃত্বাধীন এনডিএম। এ লক্ষ্যে বিভিন্ন সংসদীয় আসনে ইতোমধ্যে কয়েকজন গুরুত্বপূর্ণ ও আর্থিকভাবে স্বচ্ছল ব্যক্তিকেও দলে ভিড়ানো হয়েছে। স্থগিত হওয়া ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র পদে উপ-নির্বাচনে জনপ্রিয় মাইলস ব্যান্ডের ভোকাল ও দলটির উচ্চ পরিষদ সদস্য শাফিন আহমেদকে মেয়র পদে দলীয় প্রার্থী ঘোষণা করে রাজধানীবাসীর দৃষ্টি কাড়ার চেষ্টা করে এনডিএম। ইতোমধ্যে দলটিতে যুক্ত হয়েছেন সাবেক আইজিপি বজলুর রহমান, বিএনপির সাবেক সংসদ সদস্য ও হাসন রাজার নাতি দেওয়ান শামছুল আবেদীন।

সামপ্রতিক সময়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুকে ‘গণতন্ত্রের দুশমন’ আখ্যা দিয়ে রাজনৈতিক অঙ্গনে আলোচনার জন্ম দেন ববি হাজ্জাজ।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৩০ এপ্রিল, ২০২১ ইং
ফজর৪:০৪
যোহর১১:৫৬
আসর৪:৩২
মাগরিব৬:২৯
এশা৭:৪৭
সূর্যোদয় - ৫:২৫সূর্যাস্ত - ০৬:২৪
পড়ুন