শোক সংবাদ
৩০ এপ্রিল, ২০১৮ ইং
কুলসুম বেগম

মাছরাঙা টেলিভিশনের  বরিশাল  ব্যুরোপ্রধান গিয়াস উদ্দিন  সুমনের  মা কুলসুম বেগম (৭০) গতকাল রবিবার সকাল সাড়ে ১০টায় বরিশাল নগরীর সাগরদী ইশা খান সড়কস্থ জননী মহলে নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি... রাজিউন)। তিনি তিন ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। বাদ আসর সাগরদী ইশা খানস্থ আল-আকসা জামে মসজিদে মরহুমার জানাজা শেষে মুসলিম গোরস্থানে দাফন করা হয়।

সাবিহা ইয়াছমিন

নীলফামারীর ডিমলা উপজেলা সদরের রামডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ও ডিমলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আবু হোসেনের স্ত্রী সাবিহা ইয়াছমিন শেলী (৩২) শনিবার ভোরে কিডনিজনিত রোগে আক্রান্ত হয়ে চিকিত্সাধীনরত অবস্থায় রংপুর হতে ঢাকা নিয়ে যাওয়ার পথে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি... রাজিউন)। তিনি স্বামী ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বাদ এশা ডিমলা উপজেলা পরিষদ মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। 

আবুল কাশেম মিয়া

সিরাজগঞ্জের শাহজাদপুরের জনতা ব্যাংকের সাবেক ম্যানেজার মো. আবুল কাশেম মিয়া (৭০) মারা গেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। দীর্ঘদিন তিনি বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। শাহজাদপুরস্থ নিজ বাড়িতে অবস্থানকালে তিনি অসুস্থ হলে এনায়েতপুর খাজা ইউনিছ আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এখানেই তিনি শনিবার রাতে মারা যান। গতকাল রবিবার বাদ আসর চুনিয়াখালী মুখদুমিয়া কবরস্থানে তাকে দাফন করা হয়। তিনি স্ত্রী ৪ ছেলে ও ২ মেয়ে রেখে গেছেন ।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৩০ এপ্রিল, ২০২১ ইং
ফজর৪:০৪
যোহর১১:৫৬
আসর৪:৩২
মাগরিব৬:২৯
এশা৭:৪৭
সূর্যোদয় - ৫:২৫সূর্যাস্ত - ০৬:২৪
পড়ুন