মানিকগঞ্জের স্বর্ণ ব্যবসায়ী যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত, মেয়ে গুরুতর জখম
৩০ এপ্রিল, ২০১৮ ইং
মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জ শহরের বিশিষ্ট স্বর্ণ ব্যবসায়ী চন্দন নাগ (৪৮) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছেন তার মেয়ে কলেজ ছাত্রী রশ্নী নাগ (১৮)।

রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে যশোরের বাঘাড়পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের ভাগ্নে দেবু নাগ জানান, মানিকগঞ্জ শহরের নাগ জুয়েলার্সের স্বত্বাধিকারী তার মামা চন্দন নাগ ও মামাতো বোন রশ্নী নাগকে নিয়ে রবিবার সকালে ভারতে তার ফুফাতো বোনের বিয়েতে যোগদানের উদ্দেশ্যে মাইক্রোবাসযোগে যাওয়ার পথে দুপুরে পথিমধ্যে যশোর-বেনাপোল মহাসড়কের বাঘাড়পাড়া এলাকায় তাদের বহনকারী গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে গেলে  এ হতাহতের ঘটনা ঘটে।

ঘটনার পর স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিত্সক চন্দন নাগকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত তার মেয়ে রশ্নীকে উন্নত চিকিত্সার জন্য রাজধানীর ইউনাইটেড হাসপাতালে স্থানান্তর করা হয়।

উল্লেখ্য, নিহত চন্দন নাগের  প্রতিষ্ঠান মানিকগঞ্জ শহরে অবস্থিত নাগ জুয়েলার্সে গত ১৫ নভেম্বর সন্ধ্যায় দুর্ধর্ষ ডাকাতি হয়। ডাকাতরা অস্ত্রের মুখে নগদ টাকাসহ প্রায় ৫ কোটি টাকার স্বর্ণালংঙ্কার নিয়ে পালিয়ে যায়।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৩০ এপ্রিল, ২০২১ ইং
ফজর৪:০৪
যোহর১১:৫৬
আসর৪:৩২
মাগরিব৬:২৯
এশা৭:৪৭
সূর্যোদয় - ৫:২৫সূর্যাস্ত - ০৬:২৪
পড়ুন