সিরাজদিখানে বাবা মেরে ফেললো সত্ ছেলেকে
৩০ এপ্রিল, ২০১৮ ইং
সিরাজদিখান (মুন্সীগঞ্জ) সংবাদদাতা

সিরাজদিখানে এক পাষণ্ড বাবা তার সত্ ছেলে অনিককে (৩) খুন করেছে। উপজেলার ইছাপুরা ইউনিয়নের পূর্ব ইছাপুরা গ্রামে শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে। ঘটনার পর বাবা মাধব পালকে শনিবার রাতে সিরাজদিখান থানা পুলিশ গ্রেফতার করে। রবিবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য  মুন্সীগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

শিশুটির মা অনিতা মন্ডল (২২) জানান, শনিবার সন্ধ্যায় তিনি তার ছেলে অনিক দাসকে ঘরে রেখে থালাবাসন ধুতে যান। কিছুক্ষণ পর এসে দেখেন তার ছেলেকে মাধব পাল এক হাত দিয়ে ঝুলিয়ে রেখেছে, আর ছেলের নাক মুখ দিয়ে রক্ত বের হচ্ছে। তখন তিনি চিত্কার দিলে আশপাশের লোকজন ছুটে এসে অনিককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিত্সক তাকে মৃত ঘোষণা করেন। অনিতা কাঁদতে কাঁদতে বলেন, ‘আমার ছেলে কি অন্যায় করেছিল যে ও আমার ছেলেকে মেরে ফেলল’ ।

পুলিশ জানায়, মাধব পালের সঙ্গে অনিতার এটি দ্বিতীয় বিয়ে। ৪ বছর আগে অনিতার বিয়ে হয়েছিল কৃষ্ণ দাস নামে একজনের সঙ্গে। অভাব অনটনের কারণে সেই সংসারটি  টেকেনি। স্বামী কৃষ্ণকে কোর্টের মাধ্যমে অনিতা ডিভোর্স দেন। সেই ঘরের ছেলে এই অনিক। পরে অনিতার সাথে মাধব পালের (৩৫) বিয়ে হয় দেড় বছর আগে। ৮ মাস যাবত ইছাপুরা গ্রামে ভাড়া থাকছেন তারা।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম জানান, শিশুটির বাবা মাধব পালকে আটক করে মামলা নেয়া হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য  মুন্সীগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৩০ এপ্রিল, ২০২১ ইং
ফজর৪:০৪
যোহর১১:৫৬
আসর৪:৩২
মাগরিব৬:২৯
এশা৭:৪৭
সূর্যোদয় - ৫:২৫সূর্যাস্ত - ০৬:২৪
পড়ুন