লাখাইয়ে আধিপত্য বিস্তার নিয়ে দুই দলের সংঘর্ষে আহত ৩৫
২৬ আগষ্ট, ২০১৮ ইং
g হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের লাখাইয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’দল লোকের মাঝে সংঘর্ষ হয়েছে। এতে পুলিশ ও মহিলাসহ অন্তত ৩৫ জন আহত হয়। এর মাঝে গুরুতর আহত অবস্থায় ২১ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৬ রাউন্ড রাবার বুলেট ছুড়ে। শনিবার দুপুরে ওই উপজেলার ফুলবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ফুলবাড়িয়া গ্রামের ইউপি মেম্বার খসরু মিয়া এবং গ্রামের পঞ্চায়েত নেতা আসর আলী একই গ্রুপের ছিলেন। সম্প্রতি আসর আলী নিজের দলবল নিয়ে পৃথক হয়ে যান। শুক্রবার রাতে খসরু মিয়ার পক্ষের মুরুব্বীরা তাদের পুনরায় মিলিয়ে দেওয়ার জন্য বৈঠকে বসেন। এতে আসর আলীকে ডাকা হলে তিনি হাজির হননি। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে উঠেন ইউপি মেম্বার খসরু মিয়া। তিনি শনিবার দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত দলবল নিয়ে আসর আলীর গ্রুপের লোকজনকে ডাকাডাকি শুরু করেন। এদিকে অপর গ্রুপের লোকজনও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ঝাঁপিয়ে পড়লে তাদের মাঝে সংঘর্ষ বাধে। এতে উল্লিখিত সংখ্যক লোক আহত হন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এমরান হোসেন জানান, বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত আছে। তবে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৬ আগষ্ট, ২০২১ ইং
ফজর৪:২০
যোহর১২:০১
আসর৪:৩৩
মাগরিব৬:২৬
এশা৭:৪১
সূর্যোদয় - ৫:৩৮সূর্যাস্ত - ০৬:২১
পড়ুন