আড়াইহাজারে পৃথক সংঘর্ষে ২০ জন আহত
২৬ আগষ্ট, ২০১৮ ইং
আড়াইহাজার (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

আড়াইহাজারে পৃথক পৃথক সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছে। উপজেলার পাঠানেরকান্দি, বিবিরকান্দি ও মরদাসাদী গ্রামে এই সংঘর্ষের ঘটনাগুলো  ঘটে।

জানা গেছে, বৃহস্পতিবার সকালে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের  বিবিরকান্দি গ্রামে দু’পক্ষের সংঘর্ষে ৮ জন আহত হয়। গুরুতর আহত একজনকে ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়েছে। স্থানীয়রা  জানান, আধিপত্য বিস্তার ও শক্তির মহড়া প্রদর্শনের জেরেই এই সংঘর্ষ। সপ্তাহ দেড়েক আগেও এই দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছিল। এর জের ধরে বৃহস্পতিবার  সকাল সাড়ে নয়টার দিকে আওয়ামী লীগ সমর্থিত মনির গ্রুপের ইয়াছিনের সাথে বিএনপি সমর্থিত সুন্দর আলী গ্রুপের বিল্লালের মধ্যে প্রথমে কথা কাটাকাটি এবং এক পর্যায়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষ চলাকালে উভয় পক্ষের মুহুর্মুহু ককটেল বিস্ফোরণে পুরো এলাকা প্রকম্পিত হয়।

মাদক ব্যবসায়ীকে পুলিশে ধরিয়ে দেওয়াকে কেন্দ্র করে মাহমুদপুর ইউনিয়নের মরদাসাদি গ্রামে ঈদের আগের রাতে দু’পক্ষের সংঘর্ষে ৪ জন আহত হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

ঈদের দিন মঙ্গলবার গোপালদী পৌর সভায় পাঠানেরকান্দি গ্রামে ঈদগাহ কমিটিকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ৪ জন আহত হয়। তাদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, এসব সংঘর্ষের ঘটনায় ৩টি পৃথক মামলা হয়েছে।

আড়াইহাজার উপজেলা বিএনপির সাধারণ  সম্পাদক গ্রেফতার

আড়াইহাজার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবুকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলার সরকারি সফর আলী কলেজের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত          হাবু উপজেলার দক্ষিণ পাড়া গ্রামের ইমান              আলীর ছেলে।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৬ আগষ্ট, ২০২১ ইং
ফজর৪:২০
যোহর১২:০১
আসর৪:৩৩
মাগরিব৬:২৬
এশা৭:৪১
সূর্যোদয় - ৫:৩৮সূর্যাস্ত - ০৬:২১
পড়ুন