শোক সংবাদ
২৬ আগষ্ট, ২০১৮ ইং
যাহেদুর রহমান যাদু

বগুড়ার প্রবীণ সাংবাদিক ও বগুড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি যাহেদুর রহমান যাদু (৮২) ২১ আগস্ট ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ... রাজেউন)। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। তিনি বগুড়া থেকে প্রকাশিত দৈনিক করতোয়ার সহকারী সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন। তিনি বগুড়া প্রেসক্লাবের একাধিকবার সভাপতি ও সাধারণ সম্পাদক ছিলেন। তার জানাজায় বগুড়া জেলা প্রশাসক মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী, পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআর্ইউ) সভাপতি সাইফুল ইসলাম, দৈনিক করতোয়ার সম্পাদক মোজাম্মেল হক প্রমুখ অংশগ্রহণ করেন।

রোস্তম আলী

রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক, উপজেলার ঝলমলিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (অব.), উপজেলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রোস্তম আলী (৬২) শনিবার সেনভাগ গ্রামে নিজ বাস ভবনে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহে...রাজেউন। স্ত্রী, ২ ছেলে রেখে গেছেন। তিনি দীর্ঘ দিন যাবত্ ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত ছিলেন।

প্রকৌশলী স্বপন কুমার নন্দী

চট্টগ্রামের হাটহাজারীর মির্জাপুর গ্রামের পূর্ব নন্দীবাড়ি নিবাসী ও মেঘনা পেট্রোলিয়াম লিমিটেডের অবসরপ্রাপ্ত উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী স্বপন কুমার নন্দী (৬৩) গত বৃহস্পতিবার ভোরে হূদরোগে পরলোকগমন করেছেন। তিনি স্ত্রী ও এক পুত্র রেখে যান। তার স্ত্রী বিভা নন্দী চট্টগ্রামের পাঁচলাইশ এএল খান উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা ও একমাত্র পুত্র দুর্লভ নন্দী অস্ট্রেলিয়া প্রবাসী। ওইদিন বিকালে প্রয়াতের অন্ত্যেষ্টিক্রিয়া নন্দীবাড়িস্থ পারিবারিক শ্মশানে সম্পন্ন হয়। আগামী ৭ সেপ্টেম্বর প্রয়াতের পারলৌকিক ক্রিয়া ও আদ্যশ্রাদ্ধ মির্জাপুর গ্রামে অনুষ্ঠিত হবে।

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২৬ আগষ্ট, ২০২১ ইং
ফজর৪:২০
যোহর১২:০১
আসর৪:৩৩
মাগরিব৬:২৬
এশা৭:৪১
সূর্যোদয় - ৫:৩৮সূর্যাস্ত - ০৬:২১
পড়ুন