গৌরনদীতে যুবদল নেতার ওপর হামলা, পিটিয়ে জখম
০৬ অক্টোবর, ২০১৮ ইং
গৌরনদী (বরিশাল) সংবাদদাতা

বরিশালের গৌরনদী পৌর যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. সহিদ সরদার (৩৫) ওপর বৃহস্পতিবার রাতে ছাত্রলীগ ও যুবলীগের কতিপয় নেতাকর্মী হামলা চালিয়ে রক্তাক্ত করেছে। আহত যুবদল নেতাকে একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, সহিদ সরদার স্থানীয় একটি প্রাইভেট হাসপাতালে চাকরি করেন। দায়িত্ব পালন শেষে বৃহস্পতিবার রাত  সাড়ে ৯টার দিকে নিজ বাড়ি শাওড়া মহল্লায় রওয়ানা হন। স্থানীয় নাহার সিনেমা হলের সামনে পৌঁছলে ১২/১৫ জন যুবক লাঠিসোঁটা নিয়ে হামলা চালায়। এ সময় তাকে পিটিয়ে রক্তাক্ত জখম করে। আহত সহিদ সরদার অভিযোগ করে বলেন, গৌরনদী উপজেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক  মো. স্বপন হাওলাদারের (৩২) নেতৃত্বে ১৫/২০ জন লোহার রড লাঠিসোঁটা নিয়ে অতর্কিতভাবে আমার ওপর হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা আমাকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে ডান হাতটি ভাঙ্গার চেষ্টা করে ব্যর্থ হয়। সিনেমা হলের সামনে অসংখ্য মানুষ দাঁড়িয়ে দাঁড়িয়ে এ ঘটনা দেখলেও হামলাকারীদের ভয়ে আমাকে রক্ষায় কেউ এগিয়ে আসেনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রাইভেট হাসপাতালে ভর্তি করেন।

উপজেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক  মো. স্বপন হাওলাদার হামলার অভিযোগ অস্বীকার করে মুঠো ফোনে বলেন, ঘটনার সময় আমি মোটরসাইকেল যোগে পাশ দিয়ে যাচ্ছিলাম। অনেক লোকজন দেখে আমি ঘটনাস্থল ত্যাগ করি।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৬ অক্টোবর, ২০২১ ইং
ফজর৪:৩৬
যোহর১১:৪৭
আসর৪:০৩
মাগরিব৫:৪৫
এশা৬:৫৬
সূর্যোদয় - ৫:৫১সূর্যাস্ত - ০৫:৪০
পড়ুন